নোয়াখালী- লক্ষীপুর মহাসড়কে সিএনজি ও প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষ- নিহত ৪

69

নোয়াখালী লক্ষীপুর মহাসড়কে সিএনজি ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ৪জন নিহত হয়েছে। এ ঘটনায় আরও দুইজন গুরুত্ব আহত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নোয়াখালী- লক্ষীপুর মহাসড়কের লক্ষীপুর সদর উপজেলার বটতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয় গুরুত্বর আহত অবস্থায় বেশ কয়েকজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ৪জনকে মৃত ঘোষনা করে। তবে তাৎক্ষণিক নিহত ৪জন এবং গুরুত্বর আহত ২জনের পরিচয় জানা যায়নি।
এ বিষয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা.খলিলুর রহমান সড়ক দুর্ঘটনায় ৪জনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.