নোয়াখালী জেলা সমিতির আজীবন সদস্য চুনি’র যুক্তরাজ্যে করোনায় মৃত্যুবরণ 

67

নোয়াখালী জেলা সমিতি, ঢাকা এর আজীবন সদস্য (সদস্য নং ১৫৪৪) মারজান বেগম চুনি যুক্তরাজ্যের বাসায় ১২ এপ্রিল রবিবার ইন্তেকাল করেছেন। তিনি করোনা আক্রান্ত হয়ে লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সুস্থ হয়ে বাসায় ফেরার পর ইন্তেকাল করেন ( ইন্নালিল্লাহি……….. রাজিউন) । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি একমাত্র চিকিৎসক কন্যা, ভাই -বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। গ্রামের বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার বরইতলা ইউনিয়নের চন্দ্রগঞ্জ গ্রামে, স্বামীর নাম মরহুম মো. আবদুল আউয়াল। তার পৈত্রিক বাড়ি ছিল কবিরহাট উপজেলার চাপ্রাশিরহাট ইউনিয়নের রামেশ্বপুর গ্রামে। পিতার নাম মরহুম আলহাজ্ব মো. ওবায়েদ উল্যাহ্।

তিনি নোয়াখালী জেলা সমিতির সিনিয়র সহ-সভাপতি ও বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আমাতুন নূর পান্নার বড় বোন। অপর ছোট দুই বোন অ্যাডভোকেট নুর নাহার রুবী ও অ্যাডভোকেট কোহিনূর বেগম মুন্নীও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও নোয়াখালী জেলা সমিতির আজীবন সদস্য, বর্তমানে কানাডা প্রবাসী ও এক ছোট ভাইও কানাডা প্রবাসী। তার বড় ভাই মরহুম প্রফেসর ডা. আহসান উল্লাহ ছিলেন বাংলাদেশের প্রথম নিউরো সার্জন এবং গ্রীণ লাইফ হাসপাতালের প্রতিষ্ঠাতা সদস্য ও পরিচালক।
আমরা তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.