নোয়াখালী জজকোর্টের নাজিরের বিরুদ্ধে মটর সাইকেল চুরির মামলা

136

নোয়াখালী জজ আদালতের আলোচিত নাজিরের বিরুদ্ধে সুধারাম থানায় মোটরসাইকেল চুরির মামলা করেছেন নোয়াখালী দুদকের সহকারী পরিচালক সুবেল আহমেদ। ২৫ আগস্ট মামলাটি দায়ের করা হয়।

মামলার বাদী দুদকের সহকারী পরিচালক সুবেল আহমেদ জানান, জেলা জজ আদালতের নাজির (বর্তমানে বরখাস্ত) আলমগীর হোসেনকে একটি মামলায় গ্রেফতার করার সময় তার কাছ থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। পরে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মোটরসাইকেলটি চোরাই বলে তিনি স্বীকার করেন। এছাড়া মোটরসাইকেলে লাগানো নম্বরটি ফেনীর এক ব্যক্তির। এ ব্যাপারে ঢাকা দুর্নীতি দমন কমিশনের নির্দেশনা মোতাবেক ২৫ আগস্ট নাজির আলমগীরের বিরুদ্ধে চুরির মামলা করা হয়।

সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নবির হোসেন মামলার সত্যতা নিশ্চিত করে বলেন মামলা নং ৭৩। তারিখ ৩১-৮-২০২০। আসামি একজন আলমগীর হোসেন। দঃবি ৩৭৯/৪১১/৪৭১। থানায় মামলা রেকর্ড করা হয়েছে এবং মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক ইমদাদুল হক আসামি গ্রেফতারে অভিযান চালচ্ছে।

জেলা দুদকের পিপি অ্যাডভোকেট আবুল কাশেম জানান, ইতোমধ্যে বরখাস্তকৃত নাজির আলমগীর হোসেনের বিরুদ্ধে সরকারি টাকা আত্মসাৎ, রেকর্ড ঘষামাজা, অনৈতিকভাবে অর্থ উপার্জন ও আয়ের সঙ্গে সামঞ্জস্য না থাকায় দুদক মামলা করেছে। আদালতের আদেশে তার বাড়ি ক্রোক করে বাড়িতে সাইনবোর্ড ঝুলিয়ে দেয়া হয়েছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.