নোয়াখালী আওয়ামী লীগ নিয়ে চক্রান্ত চলছে : একরামুল করিম

64

নোয়াখালী আওয়ামী লীগ নিয়ে চক্রান্ত চলছে : একরামুল করি

মিজানুর রহমান:নোয়াখালী আওয়ামী লীগ নিয়ে চক্রান্ত চলছে বলে দাবি করেছেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী। শনিবার (৬ মার্চ) বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে তিনি এ দাবি করেন।

তিনি বলেন, ‘কোনো ব্যক্তি বিশেষ লাইভে এসে কিছু বললেই আওয়ামী লীগ ক্ষতিগ্রস্ত হবে, এটা সেই আওয়ামী লীগ না।’

নোয়াখালী আওয়ামী লীগ ঐক্যবদ্ধ দাবি করে একরাম চৌধুরী বলেন, ‘আপনারা যারা মুজিব প্রেমী, যারা শেখ হাসিনার সৈনিক তাদের প্রতি অনুরোধ করবো আগামীকাল ৭ মার্চ নোয়াখালীর সোনাপুর কলেজ মাঠে জনসভায় যোগ দিবেন।’

একরাম চৌধুরী আরও বলেন, ‘আমরা একটু বুঝিয়ে দিতে চাই, আমরা নোয়াখালী আওয়ামী লীগ এক ও অভিন্ন। আমাদের মধ্যে কোনো ভেদাভেদ নাই। কোনো ব্যক্তি বিশেষের জন্য আওয়ামী লীগ না।’
লাইভে তিনি আরও বলেন, জনসভায় এসে বঙ্গবন্ধুর আওয়াজ শুনবেন। বঙ্গবন্ধু কি বলতে চেয়েছিলো। ‘এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম’। এই বক্তৃতায় মধ্যে কি এমন জাদু ছিলো, যে জাদুতে লক্ষ লক্ষ মানুষ মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলো।

প্রসঙ্গত, ২০১৯ সালের ২০ নভেম্বর নোয়াখালী জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অধ্যক্ষ এএইচ এম খায়ারুল আনাম সেলিম চৌধুরীকে সভাপতি ও একরামুল করিম চৌধুরীকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে নিজের লোকজন স্থান না পাওয়ায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা সহ-সভাপতির পদ থেকে পদত্যাগ করেন।

গত ৩১ ডিসেম্বর নিজ নির্বাচনী ইশতেহার ঘোষণায় নোয়াখালী ও ফেনীর অপরাজনীতি ও ত্যাগী নেতাদের দলীয় কমিটিতে স্থান না দেয়ায় উষ্মা প্রকাশ করেন দলীয় ও কেন্দ্রীয় নেতাদের সমালোচনা করেন।

আরও পড়ুন

Comments are closed.