নোয়াখালীর ৬ আসনে মনোনয়নপত্র কিনলেন যারা

535

নোয়াখালীর ৬ আসনে মনোনয়নপত্র কিনলেন যারা
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই মনোনয়নপত্র সংগ্রহ করছেন আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থীরা। গত দুই দিনে নোয়াখালীর ৬টি আসনে ১৬ জন মনোনয়নপত্র কিনেছেন।

নোয়াখালী-১ আসনে মনোনয়নপত্র কিনেছেন বর্তমান এমপি এইচ এম ইব্রাহীম, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত সহকারী আলহাজ জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য খন্দকার রুহুল আমিন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ, চাটখিল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাহাঙ্গীর কবির, চাটখিল পৌরসভা মেয়র মোহাম্মদ উল্যা পাটোয়ারী, ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালের চেয়ারম্যান ডা. রুবাইয়াত ইসলাম মন্টি, এনআরবি ব্যাংক লিমিটেডে ভাইস চেয়ারম্যান গোলাম কবির।

নোয়াখালী-২ আসনে মনোনয়নপত্র কিনেছেন বর্তমান এমপি আলহাজ মোরশেদ আলম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আতাউর রহমান ভুঁইয়া মানিক, সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আহম্মদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম মানিক, কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য মোশারফ হোসেন আলমগীর, বাংলাদেশ অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন আহমেদ ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য জাহাঙ্গীর হোসেন বাবর।

নোয়াখালী-৩ আসনে মনোনয়নপত্র কিনেছেন বর্তমান এমপি মামুনুর রশিদ কিরন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিনহাজ আহমেদ জাবেদ, ইন্ট্রামেক্স গ্রুপের চেয়ারম্যান এটিএম এনায়েত উল্যাহ, চৌমুহনী পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র আক্তার হোসেন ফয়সল।

নোয়াখালী-৪ আসনে মনোনয়ন কিনেছেন বর্তমান এমপি একরামুল করিম চৌধুরী।

ভিআইপি আসন হিসেবে পরিচিত নোয়াখালী-৫ আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

নোয়াখালী-৬ (হাতিয়া) আসনে মনোনয়নপত্র কিনেছেন বর্তমান এমপি আয়েশা ফেরদাউস, তার স্বামী সাবেক এমপি মোহাম্মদ আলী ও হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মাহমুদ আলী রাতুল।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.