নোয়াখালীর চাটখিলে মোহাম্মদপুর ইউনিয়ন ছাত্রদল সভাপতিকে অপহরণ

264

চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মনির হোসেনকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়রা জানান, বুধবার রাত ৯টার দিকে মনির হোসেন তার নিজ এলাকা মোহাম্মদপুরের একটি দোকানে বসে চা খাওয়ার সময় ৩টি মোটর বাইকে চেপে ৬ জন অস্ত্রধারী যুবক মনির হোসেনকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়। এসময় ওই যুবকরা বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে এলাকায় ত্রাস সৃষ্টি করে বলে প্রত্যক্ষদর্শীরা দাবি করেন।

এ ব্যাপারে জানতে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ফোন দেয়া হলে তিনি বলেন, ঘটনাটি তিনি জেনেছেন এবং ঘটনাস্থলে পুলিশের একটি দলকে পাঠানো হয়েছে।

এদিকে অপহরণের ৩ ঘন্টারও বেশি সময় পার হলেও মনির হোসেনের কোন হদিস না পাওয়ায় ইউনিয়ন ছাত্রদল সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম হাছানসহ নেতৃবৃন্দ উদ্বেগ প্রকাশ করেছেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.