নোয়াখালীর ঐতিহ্যবাহী চৌমুহনী বাজার এখন যানজট মুক্ত

164

বৃহত্তর নোয়াখালীর প্রাণকেন্দ্র চৌমুহনী বাজার প্রশাসনের তৎপরতায় একেবারেই যানজট মুক্ত। চৌমুহনী বাজার এখন যে কেউ জ্যাম মুক্তভাবে মুহূর্তেই পার হয়ে যেতে পারছেন। আর এই যানজটের অভিশাপ থেকে নোয়াখালীর চৌমুহনীবাসীকে স্বস্তির নিঃশ্বাস ফেলতে যারা নিরলসভাবে কাজ করছেন। তারা হচ্ছেন বেগমগঞ্জ ট্রাফিক ইউনিট, বেগমগঞ্জ মডেল থানা পুলিশ, চৌমুহনী ফাঁড়ি পুলিশ। তাদের সাথে একাত্ত্বতা পোষণ করেছেন চৌমুহনী পৌরসভা এবং জেলা প্রশাসন।

ইতোমধ্যে চৌমুহনী বাজারে ব্যাটারি চালিত অটো রিক্সা, নছিমন, করিমন, ঠেলাগাড়িসহ অনিবন্ধিত যানবাহন নিষিদ্ধ ঘোষনা করা হয়েছে। ভ্রাম্যমাণ ভ্যান উঠিয়ে দেওয়া হয়েছে। যত্রতত্র গাড়ি পাকিং করতে দেওয়া হচ্ছে না। ফুটপাতে বাজার বসতে দেওয়া হচ্ছে না। নোয়াখালীর চৌমুহনীকে একটি যানজট মুক্ত ব্যবসায়ীদের প্রাণকেন্দ্রে এবং আধুনিক নগরী গড়তে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছে।

ট্রাফিক বিভাগের সার্জেন্ট মো.আলী আশরাফ মোল্লা, সার্জেন্ট শিশির চন্দ্র শর্মা, টি আই ফারুক হোসেনসহ ট্রাফিক বিভাগের প্রতিটি সদস্য। তাদেরকে সহযোগিতা করছেন বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুন অর রশিদ। যানজট মুক্ত এই পরিবেশটি অব্যাহত রাখতে বেগমগঞ্জের ব্যবসায়ীবৃন্দসহ সর্বস্তরের জনগনণর সহযোগিতা কামনা করে। চৌমুহনী ফাঁড়ি পুলিশ সার্জেন্ট, রাজীব আশরাফ বলেন, নিজে আইন মেনে চলুন এবং পরিবারকে নিরাপদ রাখবো এবং অন্যকে আইন মেনে চলতে উৎসাহিত করুন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.