নোয়াখালীর অসহায় মানুষের জন্য ৫০ লাখ টাকার অনুদানের ঘোষণা দিলেন একরাম চৌধুরী

আজ ভিডিও বার্তায় তিনি এ ঘোষণা দেন

183

সকলে চাইলে নোয়াখালীর অসহায় মানুষদের জন্য গড়ে তোলা হবে নোয়াখালী ফাউন্ডেশন। আর সেই ফাউন্ডেশনে ৫০ লক্ষ টাকার অনুদানের ঘোষণা দিলেন একরাম চৌধুরী এমপি। জাতির এই ক্রান্তিলগ্নে নোয়াখালীর অতি সাধারণ নিরীহ জনগণের জন্য নোয়াখালী ফাউন্ডেশন গঠনগঠন করা হবে বলে তিনি জানান । এই ফাউন্ডেশনের মাধ্যমে সাধারণ জনগণের অন্ন বস্ত্রের ব্যবস্থা করা হবে। তিনি সকলকে এই ফাউন্ডেশনে যোগদানের আহ্বান জানিয়ে বলেন, আপনারা যোগদান না করলেও নিজ নিজ অবস্থান থেকে অসহায়কে সাহায্য করুন। আমি আমার তহবিল থেকে এই ফাউন্ডেশন এর জন্য ৫০ লক্ষ টাকা অনুদান ঘোষণা করলাম । আজ এক ভিডিও বার্তায় এমনটি উল্লেখ করেছেন নোয়াখালী সদর আসনের সংসদ সদস্য জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি। ভিডিও বার্তায় তিনি সকলকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন, আপনারা কোন চিন্তা করবেন না ইতিমধ্যে সব উপজেলা সদরের সরকারি সহযোগিতা পৌঁছে গেছে। আমরাও প্রস্তুত আছি আপনাদের কে সহযোগিতা করতে। যারা খুব বেশি বেকায়দায় বা অসুবিধা থাকবেন তারা সরাসরি আমার মোবাইল নাম্বারে ফোন করবেন। আপনার খানা আপনার বাড়িতে পৌঁছে যাবে। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী জেলার অন্যান্য সংসদ সদস্যদের সাধ্যমত সহযোগিতা নিয়ে সাধারন জনগনের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। তিনি প্রবাসে অবস্থানরত বিদেশীদের প্রতিও তার বাড়ির চারপাশে অবস্থানরত অতি সাধারন লোকজনের খোঁজখবর নেওয়ার অনুরোধ করেন। একরামুল করিম চৌধুরী সকলকে আতঙ্কিত না হয়ে সতর্ক হওয়ার আহ্বান জানান ।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.