নোয়াখালীতে সাংসদ একরামসহ ৭১ জন হোম কোয়ারেন্টিনে

করোনাভাইরাস কারণে

576

নোয়াখালীতে এক সংসদ সদস্যসহ ৭১ ব্যক্তি হোম কোয়ারেন্টিনে রয়েছে। এরমধ্যে বিদেশ ফেরতদের সংখ্যা বেশি। নোয়াখালীর সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান জানান, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী স্বেচ্ছায় ১৮ মার্চ থেকে তার নিজ বাসভবনে কোয়ারেন্টিনে রয়েছেন। তাছাড়া জেলায় আরো ৭১ ব্যক্তি হোম কোয়ারেন্টিনে রয়েছে। এর মধ্যে অধিকাংশই বিদেশ ফেরত। সরকারি বিধি মোতাবেক তাদেরকে স্বাস্থ্য বিভাগ সহযোগিতা করে যাচ্ছেন। তবে আইনে কারণে তিনি কারো নাম, ঠিকানা জানাতে রাজি হননি। এদিকে জাতীয় সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এক ফেসবুক স্ট্যাটাসে জানান, তিনি ১৮ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত তাঁর নিজের বাসভবনে হোম কোয়ারেন্টিনে থাকবেন।

কারণ তিনি বাইরে গেলে শত-শত লোক ঘিরে ধরে তার সাথে কথা বলার চেষ্টা করে। তাই জনসাধারণের নিরাপত্তার কথা চিন্তা করে জনসম্মুখে না এসে এই কিছুদিন তিনি তার বাসভবনে অবস্থান করবেন। তবে জরুরি প্রয়োজনে জেলার যে কোন নাগরিক তার সাথে টেলিফোনে যোগাযোগ করলে তিনি তাদের সহযোগিতা করবেন। বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাসে আক্রান্ত ইতালি প্রবাসী আইসোলেশনে থাকার পর সব রোগীরা ভয়ে পালিয়ে গেছে। চৌমুহনী শহর জুড়ে আতঙ্ক চলছে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.