নোয়াখালীতে মিনি ক্যাসিনো থেকে জুয়াড়ি আটক

78

নোয়াখালীর কবিরহাট উপজেলার একটি মিনি ক্যাসিনো থেকে ব্যাংক কর্মকর্তাসহ ১৪ জুয়াড়িকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। উপজেলার সুন্দলপুর ইউনিয়নের কালামুন্সী বাজারের নুর নবী বাবুলের মিনি ক্যাসিনো থেকে তাদেরকে আটক করা হয়।
এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার বোড, তাস ও নগদ টাকা জব্দ করা হয়। আটককৃত জুয়াড়িরা হলেন, কবিরহাট পৌরসভার ঘোষবাগ গ্রামের মোজ্জামেল হকের ছেলে ও সোনালী ব্যাংক কালামুন্সী বাজার শাখার ম্যানেজার মো. এনামুল হক আজাদ (৫৭), উপজেলার পূর্ব রাজুরগাঁও গ্রামের করিমুল হুদা চৌধুরীর ছেলে ও সোনালী ব্যাংক কালামুন্সী বাজার শাখার ক্যাসিয়ার বাহার উদ্দিন চৌধুরী (৫৭), মালিপাড়া গ্রামের মো. হানিফের ছেলে মো. রাসেল (২৭), জালাল আহম্মদের ছেলে মো. শাহজাহান (৩৯), পূর্ব বাদুগাঁও গ্রামের আবুল হোসেনের ছেলে দেলোয়ার হোসেন সেলিম (৪৭), দক্ষিণ নিরাঞ্জনপুর গ্রামের শামছুল হকের ছেলে মো. মাইনুউদ্দিন ((৪০), সুন্দলপুর গ্রামের আবুল খালেকের ছেলে আবুল হাসেম (৪৫), বড়রামদেবপুর গ্রামের সেরাজুল হকের ছেলে ছায়েদুল হক (৫৫), মালিপাড়া গ্রামের সিরাজ মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (৪৯), ছেরাজুল হকের ছেলে মজিবুল হক মন্টু (৪২), সাজু মিয়ার ছেলে শেখ মজিদ (৪২), উত্তর লামছি গ্রামের আবুল বাশারের ছেলে নিজাম উদ্দিন (৩৫), দক্ষিণ জগদানন্দ গ্রামের ছিদ্দিক উল্যার ছেলে ছায়েদুল ক (৪২) ও আবুল খায়েরের ছেলে আবদুস ছাত্তার (৫৩)।
স্থানীয় সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ কালামুন্সী বাজারের নুর নবী বাবুলের ওই দোকানটি এক ধরনের মিনি ক্যাসিনো হিসেবে ব্যবহার হয়ে আসছে। ওই দোকানে প্রকাশ্যে জুয়া খেলা, মাদক সেবনসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপ চলে আসছে।
আটককৃতদের বিরুদ্ধে কবিরহাট থানায় ১৮৬৭ সনের প্রকাশ্যে জুয়া আইনের জ্জ ধারায় মামলা দায়ের করা হয়েছে। জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ওসি কামরুজ্জামান শিকদার মানবজমিনকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে উপজেলার সুন্দলপুর ইউনিয়নের কালামুন্সী বাজারের নুর নবী বাবুলের পরিত্যাক্ত দোকানে অভিযান চালিয়ে ১৪ জুয়াড়িকে জুয়া খেলার সরঞ্জামসহ আটক করা হয়েছে। পরে তাদেরকে কবিরহাট থানায় সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.