নোয়াখালীতে বিএনপির বিরাট বিক্ষোভ সমাবেশ

31

দেশব্যাপী আওয়ামী সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে নোয়াখালীতে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপিসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শনিবার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নোয়াখালী প্রেসক্লাব প্রাঙ্গণে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসির সভাপতিত্বে জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মো. শাহজাহান।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক লিয়াকত আলী খান, পৌর বিএনপির সভাপতি আবু নাছের, পৌর বিএনপির সাধারণ সম্পাদক শাহ জাফর উল্যাহ রাসেল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান, নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, জেলা ছাত্র দলের সভাপতি আজগর উদ্দিন দুখু, জেলা ছাত্রদলের সাধারণ আবু হাসান নোমান, জেলা মহিলা দলের সভাপতি শাহনাজ পারভিন (ভিপি শাহানা),কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক নুরুল আলম শিকদার ও সদস্য সচিব মাহমুদুর রহমান রিপন প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, এই সরকারের অধীন নির্বাচন হতে দেওয়া হবেনা। দেশ এখন চরম সংকটের মধ্যে সময় অতিবাহিত করছে এবং এই সংকট থেকে উত্তরণের জন্য এই সরকারকে ক্ষমতাচ্যুত করতে হবে। এ সরকারকে ক্ষমতাচ্যুত না করতে পারলে তারেক জিয়া দেশে ফিরতে পারবে না, খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না। তাই সকলকে সরকার বিরোধী আন্দোলনে সক্রিয়ভাবে অংশগ্রহণে জন্য আহবান জানানো হয়। বক্তারা আরো বলেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধ, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বর্তমান সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ। তাই এই সরকারকে অনতিবিলম্ব ক্ষমতাচ্যুত করতে হবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.