নোয়াখালীতে বাড়ি থেকে তুলে নিয়ে কিশোরীকে ‘ধর্ষণ’

449

নোয়াখালীর হাতিয়ার হরণী ইউনিয়নে এক কিশোরীকে বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই কিশোরী হেলাল নামে একজন ও তার সহযোগী জামসেদকে আসামি করে একটি মামলা করেছেন।

পরে সোমবার ভোরে অভিযান চালিয়ে উপজেলার কাজিরটেক এলাকা থেকে অভিযুক্ত হেলালকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার হেলাল ওই এলাকার বসিন্দা। তিনি একজন ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক। অপর আসামি জামসেদ রহমতপুর গ্রামের বাসিন্দা।

ভুক্তভোগীর বরাত দিয়ে মোরশেদ বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক আব্দুল হালিম জানান, ওই কিশোরী লক্ষ্মীপুর জেলার একটি বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করত। গত ৪-৫ দিন আগে হাতিয়ার হরণী ইউনিয়নের পূর্ব রসুলপুর গ্রামে নিজ বাড়িতে আসে। গত ২৪ অক্টোবর শনিবার রাত ১টার দিকে ওই কিশোরী টয়লেটে যাওয়ার জন্য ঘর থেকে বের হয়। এসময় ওত পেতে থাকা হেলাল ও জামসেদ তাকে পেছন থেকে মুখ-হাত চেপে ধরে মোটরসাইকেল যোগে চাম্মার ঘাট মেঘনা নদীর পাড়ে নিয়ে যায়। সেখানে জামসেদের সহযোগিতায় হেলাল তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, গ্রেপ্তার হেলালকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। হেলালের সহযোগী জামসেদকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.