নোয়াখালীতে ফের কঠোর লকডাউন, করোনায় একজনের মৃত‍্যু

মৃত‍্যুর সংখ্যা দাঁড়াল ৩০ জনে। প্রশাসন জানিয়েছেন, ২৩ জুন পর্যন্ত কঠোরভাবে লকডাউন পালিত করা হবে।

172

নোয়াখালীতে করোনায় আক্রান্ত হয়ে আরো ১ জনের মৃত্যু হয়েছে। নতুন করে ৬০ জনের করোনা সনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃত্যু হয়েছে ৩০ জনের ও আক্রান্ত হয়েছে ১০৬৯ জন।

জেলার দুই উপজেলায় ফের কঠোরভাবে লকডাউন শুরু হয়েছে।
জেলা সিভিল সার্জন মোমিনুর রহমান বলেন, গত ৬ ও ৭ই জুন তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) করোনা ল্যবে পাঠানো হয়েছে। ৮ জুন সোমবার রাতে পাওয়া রিপোর্ট এ তাদের করোনা পজিটিভ আসে।
এদিকে নোয়াখালীতে দিন দিন করোনা সংক্রমণ ও মৃত্যুর হার বৃদ্ধি পাওয়ায় নোয়াখালী সদর ও বেগমগঞ্জ উপজেলাকে ৯ জুন মঙ্গলবার সকাল ৬টা থেকে আগামী ২৩ জুন পর্যন্ত ফের কঠোরভাবে লকডাউন পালনের ঘোষণা দিয়ে গণবিজ্ঞপ্তি দিয়েছে নোয়াখালী জেলা প্রশাসন।
 
আজ (মঙ্গলবার) সকাল থেকে সদর ও বেগমগঞ্জ উপজেলার কয়েকটি গুরুত্বপূর্ণ পয়েন্টে টহল দিচ্ছে পুলিশ। চেকপোস্ট বসিয়ে যানবাহন নিয়ন্ত্রণ করছে পুলিশ। লকডাউন অমান্য করে রাস্তায় গাড়ী চলাচল করায় ইতোমধ্যে কয়েকটি যানবাহন আটক করেছে পুলিশ। তবে জরুরি সেবাগুলো এর আওতার বাইরে রয়েছে।

এ বিষয়ে বেগমগঞ্জ মডেল থানার অফিসার্স ইনচার্জ মোঃ হারুন অর রশিদ চৌধুরী জানান, মঙ্গলবার সকাল ৬টা থেকে ফের বেগমগঞ্জ ও সদর উপজেলায় লকডাউন শুরু হয়েছে। আগামী ১৫ দিন যাবত এ লকডাউন চলবে। লকডাউনকে সফল করার লক্ষে বিভিন্ন গুরুত্বপূর্ব পয়েন্ট এ আমাদের পুলিশ মোতায়েন করা আছে। লকডাউন চলাকালীন সময়ে কোন গণপরিবহন চলাচল ও যাতায়াত করতে দেওয়া হচ্ছেনা ও হবেনা। লকডাউনের নীতিমালা কঠোরভাবে বাস্তবায়নে আমরা মাঠে আছি। 

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.