নোয়াখালীতে নৌকার মাঝি চূড়ান্ত

সাবেকরাই চূড়ান্ত

962
উপরে ডান দিক থেকে ছবি সাজানো হয়েছে।
ছবি – অালোকিত চাটখিল
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালীর মোট ৬টি অাসনে বাংলাদেশ অাওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন ঘোষণা করা হয়েছে। সকাল শুরু হয় এ কার্যক্রম। দলীয় কার্যালয় থেকে সারা দেশের মনোনয়ন তালিকা ঘোষণার অংশ হিসেবে ঘোষণা করা হয় নোয়াখালীর ৬ টি অাসনের তালিকা।
এতে প্রতিটি অাসনে একাধিক প্রার্থী থাকলেও দলীয় সিদ্ধান্ত অনুযায়ী সাবেকদেরকেই করা হয়েছে নৌকার মাঝি।
নোয়াখালী ৬টি আসন থেকে নৌকার মাঝি হলেন যারা
এতে নোয়াখালী এইচ এম ইব্রাহিম এমপি কে  (নোয়াখালী-১) থেকে,  মোরশেদ আলম এমপি (নোয়াখালী-২) থেকে  মামুনুর রশিদ কিরণ এমপি (নোয়াখালী-৩)থেকে একরামুল করিম চৌধুরী এমপি (নোয়াখালী-৪) থেকে ও অাওয়ামীলীগের বর্তমান সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি (নোয়াখালী-৫) থেকে  এবং নোয়াখালীর একমাত্র নারী সংসদ সদস্য  আয়েশা ফেরদাউস এমপি (নোয়াখালী-৬) দ্বীপ উপজেলা হাতিয়ায় মনোনয়ন দেয়া হয়েছে।
নোয়াখালীতে নৌকার মাঝি চূড়ান্ত
দলের সিদ্ধান্তানুযায়ী এ মনোনয়ন ঘোষণা করা হয়েছে বলে অাওয়ামীলীগের কেন্দ্রীয় সুত্র থেকে জানানো হয়েছে।
আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.