নোয়াখালীতে নৌকার দুটি নির্বাচনী ক্যাম্পে হামলা-ভাঙচুর

24

নোয়াখালীর সেনবাগ উপজেলার ৭ নম্বর মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফিরোজ আলম ওরফে রিগানের দুটি নির্বাচনী ক্যাম্পে হামলা-ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার দিবাগত রাতে উপজেলার ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মোহাম্মদপুর ও ৪ নম্বর ওয়ার্ডরে দক্ষিণ রাজারামপুর গ্রামের নৌকার দুটি নির্বাচনী ক্যাম্পে এ হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।

ফিরোজ আলম অভিযোগ করে বলেন, নির্বাচনী পরিবেশ নষ্ট ও আতঙ্ক সৃষ্টি করতে রজনীগন্ধা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও জামায়াত নেতা আবুল খায়েরের সমর্থকেরা নৌকার কর্মীদের হুমকি দিয়ে আসছে। এরপর আবুল খায়েরের নির্দেশেই গতকাল দিবাগত রাত ৩টার দিকে তাঁর দুটি নির্বাচনী ক্যাম্পে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে বলে তিনি দাবি করেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে আবুল খায়ের  বলেন, ‘আমি স্বতন্ত্র প্রার্থী। আমি জামায়াত–সমর্থিত কোনো প্রার্থী নই। বিরোধী পক্ষ জামায়াত–সমর্থিত প্রার্থী বলে প্রচার করে আমাকে নানা হয়রানি করা হচ্ছে। এ পর্যন্ত আমার কর্মীদের ওপর একাধিকবার হামলা করা হয়েছে। নৌকার প্রার্থীর লোকজন বাড়ি বাড়ি গিয়ে আমার লোকজনকে হুমকি–ধামকি দিচ্ছে। তাঁরাই নিজেদের নির্বাচনী ক্যাম্প দুটি ভেঙে অন্যের ওপর দোষ চাপাচ্ছে।’

এ বিষয়ে জানতে চাইলে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী জানান, নৌকার প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে ভাঙচুর করার বিষয়টি তিনি শুনেছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় আজ মঙ্গলবার দুপুর পর্যন্ত কেউ লিখিত কোনো অভিযোগ দেয়নি।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.