নোয়াখালীতে চালকের ভয়ে উল্টে গেল অটোরিকশা, প্রাণ গেল গৃহবধূর

31

নোয়াখালীর কবিরহাটে মাটিবাহী পাওয়ার টিলার দেখে কিশোর চালক গাড়ির নিয়ন্ত্রণ হারালে অটোরিকশা উল্টে এক গৃহবধূ মৃত্যু হয়েছে। নিহত জাহানারা বেগম (৪৫) উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আবুল কাশেমের স্ত্রী। রোববার (১০ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রামের আমিন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

 

স্থানীয় বাসিন্দা জিএম মুজাহিদ হাসান  জানান, জাহানারা বেগম সকালের দিকে নবগ্রাম মেয়ের বাড়ি থেকে ব্যাটারিচালিত অটোরিকশা যোগে নিজের বাড়ির উদ্দেশ্যে যাত্রা করে। যাত্রা পথে অটোরিকশা আমিন বাজারের এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মাটিবাহী পাওয়ার টিলারের সামনে পড়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। এতে অটোরিকশা থেকে পড়ে ঘটনাস্থলে মারা যায় জাহানারা বেগম।

এ বিষয়ে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম  জানান,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।অভিযোগ না থাকায় স্থানীয় চেয়ারম্যানের উপস্থিতিতে ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.