নোয়াখালীতে গৃহবধু নির্যাতনের ঘটনায় শাহবাগে ‘নিরাপদ নোয়াখালী চাই’ এর বিক্ষোভ সমাবেশ

139

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ৭নং একলাশপুর ইউনিয়নে অনৈতিক কাজের অপবাদ দিয়ে এক নারীকে (৩৬) বিবস্ত্র করে মধ্যযুগীয় কায়দায় বর্বরোচিতভাবে নির্যাতন করেছে একদল যুবক। নির্যাতনকারীদের বারবার বাবা ডেকেও শেষ রক্ষা হয়নি ওই নারীর।

এই নারকীয় ঘটনার তীব্র নিন্দা জানিয়ে সকল আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে জানিয়ে আজ দুপুর ১২টায় রাজধানীর শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে প্রতীকী চক্ষুলজ্জা মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে বৃহত্তর নোয়াখালীর জনপ্রিয় সংগঠন ‘নিরাপদ নোয়াখালী চাই’।
বিক্ষোভ সমাবেশে সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাংবাদিক সাইফুর রহমান রাসেল তার বক্তব্য বলেন, বেগমগঞ্জের একলাশপুরে আমার বোনের উপর যে বর্বরোচিত নগ্ন হামলা ও শ্লীলতাহানির ঘটনা ৭১ এর বিভীষিকাময় কালো অধ্যায়কেও হার মানায়। আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করছি মহান সংসদে ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের বিধান করে বঙ্গবন্ধুর সোনার বাংলাকে কলংমুক্ত করুন, অন্যথায় এদেশ বিশ্বের কাছে ধর্ষণের নগরী বলে পরিচিত হবে।

এসময় আরও বক্তব্য রাখেন নিরাপদ নোয়াখালী চাই সংগঠনের সদস্য সচিব ও বাংলার পরশ ২৪ডটকম সম্পাদক সময় মুরাদ, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সমন্বয়ক শাহ জালাল।

রোববার (৪ অক্টোবর) দুপুর থেকে নির্যাতনের এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হলে জেলায় তোলপাড় সৃষ্টি হয়। এরপরই অভিযান নামে প্রশাসন। ঘটনায় জড়িত থাকা সন্দেহে পুলিশ ও র‌্যাব অভিযান চালিয়ে এই পর্যন্ত ৪ জনকে আটক করেছে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.