নোয়াখালীতে কিশোর গ্যাংয়ের সদস্য গ্রেপ্তার

30

নোয়াখালীর সদর উপজেলা থেকে চায়নিজ কুড়ালসহ সাইফুল ইসলাম ছাব্বির (১৯) নামের এক কিশোর গ্যাংয়ের সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়। এর আগে ভোরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নোয়াখালী পৌরসভার ৩ নং ওয়ার্ডের লক্ষ্মীনারায়ণপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

 

গ্রেপ্তার সাইফুল ইসলাম নোয়াখালী পৌরসভার ৩ নং ওয়ার্ডের লক্ষ্মীনারায়ণপুর গ্রামের লাতু কমিশনারের বাড়ির আব্দুল সাত্তারের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম  বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তার ছাব্বির তালিকাভুক্ত কিশোর গ্যাংয়ের সদস্য। উদ্ধারকৃত চায়নিজ কুড়াল দিয়ে এলাকায় আধিপত্য বিস্তারের জন্য লোকজনকে বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদান ও চাঁদাবাজি করে থাকে সে।

তার বিরুদ্ধে সুধারাম মডেল থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.