নোয়াখালীতে কর্মরত সাংবাদিকদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন জাহাঙ্গীর আলম

191

নোয়াখালী জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে ইফতার ও আগাম ঈদের শুভেচ্ছা বিনিময় করেন মাননীয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী নোয়াখালী-১ আসনের আসন্ন জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী মো. জাহাঙ্গীর আলম।
গত ১০ জুন রবিবার ইফতার পূর্ব সময়ে অনুষ্ঠিত মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও জেলা যুবলীগ সদস্য মাসুদুর রহমান শিপন, নোয়াখালী প্রেসক্লাব সভাপতি বখতিয়ার শিকদার, সাধারণ সম্পাদক জামাল হোসেন বিষাদ, সিনিয়র সাংবাদিক ও জেলা বিটিভি প্রতিনিধি জোবায়ের হোসেন, বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. সাইফুর রহমান রাসেল, চাটখিল প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান, চাটখিল সাংবাদিক ফোরামের সভাপতি মিজানুর রহমান বাবরসহ জেলা ও বিভিন্ন উপজেলার সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ, সকল পর্যায়ের ইলেকট্রনিক্স, প্রিন্ট ও অনলাইন গণমাধ্যমের প্রতিনিধিবৃন্দ। এতে দুই শতাধিক সাংবাদিক একত্রিত হওয়াতে যেনো সাংবাদিকদের মিলনমেলায় পরিণত হয় অনুষ্ঠানটি।
অনুষ্ঠান পরিচালনা করেন যমুনা টেলিভিশনের নোয়াখালী প্রতিনিধি মুতাসিম বিল্লাহ সবুজ। অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিলেন জাহাঙ্গীর আলমের ব্যক্তিগত সহকারী শাহাদাত স্বপন ও চ্যানেল আই এর নোয়াখালী প্রতিনিধি আলাউদ্দিন শিবলু।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.