নোয়াখালীতে করোনায় স্কুলশিক্ষকসহ দুইজনের মৃত্যু!

229

করোনায় নোয়াখালীতে অবসরপ্রাপ্ত এক স্কুলশিক্ষক ও এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এর মধ্যে সোমবার বেলা ১১টায় ঢাকা মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই শিক্ষকের ও রবিবার বিকেলে নিজ বাড়িতে ওেই গৃহবধুর মৃত্যু হয়। এ নিয়ে জেলায় করোনায় ৭৯ জনের মৃত্যু হয়েছে।

এদিকে গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে ৪৭ জনের করোনা শনাক্ত হয়েছে। সোমবার সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন মাসুম ইফতেখার।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন সঞ্জয় কুমার নাথ জানান, গত ৩০ জুলাই সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়নের দেবীসিংহপুর গ্রামের বাসিন্দা ও মমিন উল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক রেজাউল হক মানিক (৬৫) কবিরহাট হাসপাতালে এসে নমুনা দিয়ে যান। পরে ১আগস্ট তার শরীরের করোনা শনাক্ত হওয়ার পর উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে জেলার সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন বিবেক দেব জানান, গত ১৭আগস্ট সোনাইমুড়ীর আমিশাপাড়া ইউনিয়নের বাসিন্দা রোকেয়া বেগম (৫৫) করোনায় আক্রান্ত হন। তারপর থেকে তিনি হোম আইসোলেশনে ছিলেন। রবিবার বিকেলে নিজ বাড়িতিই তার মৃত্যু হয়।

জেলা সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় সদরের ২০, সুবর্ণচরের এক, বেগমগঞ্জের ১১, সেনবাগের তিন, কবিরহাটের চার ও কোম্পানীগঞ্জের আটজনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪২৭৮ জনে। যার মধ্যে সুস্থ হয়েছেন ২৮৬১ জন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.