নোয়াখালীতে করোনায় আরো ২ জনের মৃত্যু, নুতন করে আক্রান্ত ১৯ জন

জেলায় মৃত্যুর সংখ‍্যা দাঁড়িয়েছে ৪২ জনে

128

নোয়াখালীতে করোনাভাইরাসে ২ জনের মৃত্যু হয়েছে। এছাড়া নতুন করে আরও ১৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া চব্বিশ ঘন্টায় সুস্থ হয়েছেন ৬৮ জন। এনিয়ে জেলায় মোট আক্রান্ত -১৮২৮ জন, মৃত্যু-৪২ জন ও সুস্থ হয়েছেন ৭৪৮ জন।
বৃহস্পতিবার ২৫ জুন সকাল ১০টায় বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

তিনি বলেন, গত ২২ ও ২৩ জুন তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) করোনা ল্যবে পাঠানো হয়। পরে ২৪ জুন রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে। গত চব্বিশ ঘন্টায় ল্যাবে স্যাম্পল প্রেরণ-১৪৩ জনের, ফলাফল এসেছে-১১৩ জনের। এযাবৎ দুইটি ল্যাবে মোট স্যাম্পল প্রেরণ-১০০৪২ জনের, ফলাফল এসেছে- ৮৯৪৬ জনের।

আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ৩৪ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনাভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ১০০৪ জন নিজ নিজ বাড়িতে চিকিৎসা সেবা নিচ্ছেন।

করোনারভাইরাসের সংক্রমন ও মৃত্যু বেড়ে যাওয়ায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় লকডাউন চলছে। নোয়াখালীতে করোনা সংক্রমণ প্রতিরোধে প্রশাসনের ঘোষিত নির্দেশাবলী অমান্য করার অপরাধে জেলার বিভিন্ন থানা এলাকায় ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৬৬০০ টাকা জরিমানা এছাড়া ৬টি গাড়ী আটক করেছে মোবাইল কোর্ট।

নোয়াখালীতে করোনা আক্রান্তে মৃত্যুর সংখ্যা উপজেলা ভিত্তিকতথ্য:

বেগমগঞ্জে সর্বোচ্চ-২১ জন,সদরে-৬ জন,চাটখিলে-২ জন,সোনাইমুড়ীতে-৩ জন,কবিরহাটে-২ জন,কোম্পানীগঞ্জে-১ জন, সেনবাগে-৬ জন ও সুবর্ণচরে-১ জনসহ মোট জেলায় মৃত্যু- ৪২ জন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.