নোয়াখালীতে অস্ত্রসহ চেয়ারম্যান পুত্র ইসমাইল বকসী ও তার সহযোগী আটক

হাত ব্যাগ থেকে তিনটি দেশীয় তৈরি এলজি উদ্ধার

627

নোয়াখালী জেলা শহর মাইজদী থেকে তিনটি দেশীয় তৈরি এলজিসহ সদর উপজেলার আন্ডারচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলী হায়দার বকসীর ছেলে ইসমাইল বকসী (২৬) ও তার সহযোগী মাইন উদ্দিনকে (৩০) আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশে (ডিবি)।

বুধবার দুপুরে জেলা শহরের লক্ষ্মীনারায়ণপুর এলাকার বাদশা আলম মিয়ার বাড়ির সামনে থেকে তাদের আটক করে ডিবি পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয় এলাকাবাসী।

স্থানীয়দের ভাষ্যমতে, সকাল থেকে দফায় দফায় ওই এলাকায় কয়েকটি গ্রুপে বিভক্ত হয়ে মহড়া দিচ্ছিল ইসমাইল বকসী ও তার সহযোগীরা। পরে স্থানীয়দের বিষয়টি সন্দ্বেহ হলে ওই দুই যুবককে আটক করে তারা। পরে তাদের কাছে থাকা একটি হাত ব্যাগ থেকে তিনটি দেশীয় তৈরি এলজি পাওয়া যায়। এসময় দুইজনকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

এদিকে আন্ডারচর ইউনিয়নের বাসিন্দারা জানান, আলী হায়দার বকসী চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ইসমাইল বকসীসহ চেয়ারম্যানপুত্ররা এলাকায় বেপোরয়া হয়ে উঠে। তারা ক্ষমতা দেখিয়ে এলাকায় প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিয়ে জমি দখল, চাঁদাবাজি, সন্ত্রাসী, সরকারি চাল কালো বাজারে বিক্রিসহ নানা অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছে। এলাকায় তাদের ভয়ে কেউ মুখ খুলতে পারে না।

জেলা গোয়েন্দা শাখার ওসি মো. কামরুজ্জামান সিকদার পিপিএম আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, অস্ত্রসহ দুইজনকে আটক করে এলাকাবাসি। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৩টি দেশীয় এলজিসহ সন্ত্রাসীদের ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইণনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.