নোয়াখালীতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ১

43

নোয়াখালীতে ৮ম শ্রেণীর স্কুল ছাত্রীকে অপহরণের ঘটনায় অপহরণকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আটক ব্যক্তির নাম মোঃ আলাউদ্দিন আলো (২২)। একইসাথে তার বসত ঘর থেকে অপহৃত স্কুল ছাত্রীকেও (১৬) উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আলাউদ্দিন নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার করিমপুর মনু বেপারী বাড়ীর দ্বীন মোহাম্মদের ছেলে।

র‍্যাব ও স্থানীয় সূত্রে জানা যায়, ১৬ মে দুপুরে অপহৃত স্কুল ছাত্রী (১৬) স্কুলের ক্লাস শেষে বাসায় ফেরার সময় লক্ষীপুর জেলার সদর থানাধীন প্রাইমারী ট্রেনিং ইনিস্টিটিউট এর উত্তর পাশের উচ্চ মাধ্যমিক জেলা শিক্ষা অফিসের সামনে পৌঁছালে অভিযুক্ত মোঃ আলাউদ্দিন (২২) ও তার সহযোগী মোঃ সালাউদ্দিন (৩০) পূর্ব পরিকল্পিতভাবে শিক্ষার্থীকে অপহরণ করে। এ ঘটনায় স্কুল ছাত্রীর মা বাদী হয়ে বুধবার( ১৮ মে) লক্ষীপুর সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

 

 

এ বিষয়ে র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার খন্দকার মোঃ শামীম হোসেন জানান, বৃহস্পতিবার (১৯ মে) দিবাগত রাত সোয়া ৮ টায় নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার করিমপুর মনু বেপারী বাড়ী থেকে অপহরণকারী আলোকে গ্রেপ্তার করা হয় এবং অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়। আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য থানায় হস্তান্তর করা হয়েছে এবং উদ্ধারকৃত স্কুলছাত্রীকে তার বাবা মায়ের জিম্মায় দেয়া হয়েছে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.