নোবিপ্রবি ছায়া জাতিসংঘের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন

54

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ছায়া জাতিসংঘ সংস্থার ২০২০-২১ সালের পূর্নাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (সেপ্টেম্বর ১২) সংগঠনটির “বার্ষিক সাধারণ সভা ২০২০” এ নতুন কমিটি ঘোষণা করা হয়। সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবি ছায়া জাতিসংঘের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মোফাসসের হায়দার ভূঁইয়া সাকিব, কো-চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ এবং মো. সাকিবুল হক, সাবেক সভাপতি মো. হামিদ আল মুক্তাদির এবং মো. শিপনুল ইসলাম।

সভায় নতুন কমিটির সভাপতি হিসেবে ফুড টেকনোলজি এন্ড নিউট্রিশন সাইন্স বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী মো. ফখরুল হাসান দিপু, সহ-সভাপতি হিসেবে বাংলাদেশ এন্ড লিবারেশন ওয়ার স্টাডিজ বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী শাকিল সাদমান এবং সাধারণ সম্পাদক হিসেবে বাংলাদেশ এন্ড লিবারেশন ওয়ার স্টাডিজ বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী মোস্তাফিজ বিন মিজান নির্বাচিত হন।

নবনির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন যুগ্ম-সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. শরীফ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক কাজী মোহাম্মদ আল-আমিন, মেহনাজ বিনতে আলম(ডেলিগেট এফেয়ার্স), রাইসা মারিয়াম (হেড অব ফিন্যান্স), তামান্না রহমান (সেশন ম্যানেজমেন্ট), রুবাইয়াৎ শারমিন(সোশ্যাল ওয়ার্ক), তাহসিন তাবাসসুম আহমেদ(পাবলিক রিলেশন), পুষ্পিতা দাস (সিনিয়র ডিরেক্টর অব ডক্যুমেন্টেশন), ফজলুল হক(ডিরেক্টর অব ডক্যুমেন্টেশন), মুশফিকুর রহমান অর্ণব (ডিরেক্টর অব ফিন্যান্স) সহ ২৩ জন কার্যনির্বাহী সদস্য এবং অর্ধশতাধিক সহযোগী সদস্য।

সভায় উপস্থিত অতিথিবৃন্দ এবং সংগঠনের সাবেক কমিটির সদস্যগণ সংগঠনটিতে নিজেদের যাত্রা এবং অভিজ্ঞতা তুলে ধরেন এবং নতুন কমিটির প্রতি তাদের প্রত্যাশা ও প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.