নোবিপ্রবিতে শূন্য আসনের ভর্তির সাক্ষাৎকার ১৫ ডিসেম্বর

47

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণির শূন্য আসনের ভর্তির সাক্ষাৎকার আগামী ১৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

বুধবার (৪ ডিসেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও ভর্তি কমিটির সচিব প্রফেসর মো. মমিনুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে তা জানানো হয়।

বিজ্ঞপ্তি অনুযায়ী এ, বি, সি, ই ও এফ ইউনিটে যথাক্রমে ৩১, ১২, ১৩, ৫৮ ও ৭টি এবং ডি ইউনিটে বিজ্ঞান বিভাগে ৫৮টি, মানবিক বিভাগে ২টি (শুধুমাত্র পরিসংখ্যান) ও ব্যবসায় শিক্ষা বিভাগে ২০টি আসন খালি রয়েছে। এ আসনের বিপরীতে এ ইউনিট (মেধাতালিকা ৪৮৮-৬৩০), বি ইউনিট (৩১৯-৪০১) ও সি ইউনিট (৪০৬-৪৬৫) সকাল ১০টায়, ডি ইউনিট বিজ্ঞান (৫০২-৮০২), মানবিক (১০২-২০০) ও বাণিজ্য (২০২-৪০০) বেলা ১১টায় এবং ই ইউনিট (২৫২-৭১৮) ও এফ ইউনিট (১৭৭-২০১) দুপুর ১২টায় সাক্ষাৎকারে অংশ নেবে।

প্রসঙ্গত, গত ১ ও ২ নভেম্বর নোবিপ্রবির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এবারের ভর্তি পরীক্ষায় ৬ ইউনিটে ১ হাজার ২৮৫টি (কোটা ছাড়া) আসনের বিপরীতে মোট ৬৮ হাজার ৭৪৩ জন আবেদন করেন।

এতে মোট অংশগ্রহণকারীর মধ্যে ৬১.৮৫ শতাংশ পাস করেন। গত ২৪ নভেম্বর থেকে শুরু হয়ে ১ ডিসেম্বর পর্যন্ত ১ম মেধাতালিকার ভর্তি কার্যক্রম চলে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.