নোয়াখালীর শ্রেষ্ঠ ওসি কোম্পানীগঞ্জ থানার আরিফুর রহমান

181

বিভিন্ন মামলার রহস্য উদঘাটনে কর্মতৎপরতা ও তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণে বিশেষ ভূমিকা রেখে অপরাধ দমনে অবদান রাখায় নোয়াখালী জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জের পুরষ্কার পেলেন কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: আরিফুর রহমান। আজ নোয়াখালী জেলা পুলিশ লাইন্সের শহীদ মঈনুল হক হলে পুলিশ সুপার মো.আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় এ পুরষ্কার দেয়া হয়।

কল্যাণ সভায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা, অতিরিক্ত পলিশ সুপার সদর সার্কেল কাজী মোঃ আবদুর রহীম, অতিরিক্ত পুলিশ সুপার বেগমগঞ্জ সার্কেল মোঃ শাহজাহান শেখ, পিপিএম, সহকারী পুলিশ সুপার হাতিয়া সার্কেল মোঃ গোলাম ফারুক, এসপি প্রবি ও জেলার সকল থানার অফিসার ইনচার্জ, বিভিন্ন ইউনিটের ইনচার্জ, বিভিন্ন স্তরের অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

কল্যাণ সভায় গত অক্টোবর ২০১৯ খ্রিঃ মাসে নিম্নে বর্ণিত পুলিশ অফিসারগণ বিভিন্ন ক্যাটাগরিতে কৃতিত্ব ও অবদান রাখায় পুলিশ সুপার বেশ কয়েকজন কর্মকর্তাকে নগদ অর্থ ও ক্রেস্ট তুলে দেন।

পুরষ্কার প্রাপ্ত অন্যান্য কর্মকর্তারা হলেন শ্রেষ্ঠ এএসআই হিসেবে সুধারাম মডেল থানার মো. সাইফুল ইসলাম, শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকালী অফিসার সোনাইমুড়ী থানার এএসআই মোঃ আল-আমিন, শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী হিসেবে সোনাইমুড়ি থানার এসআই মোঃ নাজমুল হাসান, শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী হিসেবে বেগমগঞ্জ থানার এসআই মোঃ রাকিবুল হাসান, শ্রেষ্ঠ মামলা তদন্তকারী অফিসার হিসেবে জেলা গোয়েন্দা শাখার এসআই মোঃ সাঈদ মিয়া, শ্রেষ্ঠ ডিবি অফিসার হিসেবে এসআই জেলা গোয়েন্দা শাখার মোঃ জাকির হোসেন, শ্রেষ্ঠ ডিএসবি অফিসার হিসেবে জেলা বিশেষ শাখার এএসআই মোঃ সাদ্দাম হোসেন ভূঁইয়া, শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট সার্জেন্ট হিসেবে মোঃ আলী আশরাফ মোল্লা ও সন্ত্রাসী গ্রেফতারে বিশেষ অবদান রাখায় সুধারাম মডেল থানার এসআই সুধন চন্দ্র দাসকে নগদ অর্থ ও ক্রেস্ট তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে পুলিশ সুপার মো: আলমগীর হোসেন এবং অতিরিক্ত পুলিশ সুপারসহ (প্রশাসন ও অপরাধ) উপস্হিত সকল অফিসারগণ পদোন্নতি প্রাপ্ত পুলিশ সদস্য এএসআই (নিরস্ত্র) হতে এসআই(নিরস্ত্র), নায়েক হতে এএসআই(নিরস্ত্র) এবং কনষ্টেবল হইতে নায়েক গণদের র‍্যাংক ব্যাচ পরিয়ে দেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.