নতুন গাড়ি তৈরির দেশ হবে বাংলাদেশ: সুফি মিজান

86

আমরা নতুন গাড়ি তৈরি করছি। এ দেশের মানুষ আর কতদিন অন্যের ব্যবহার করা গাড়ি ব্যবহার করবে। আমি মনে করি নতুন গাড়ি তৈরির দেশ হবে বাংলাদেশ। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় নগরীর জিইসি কনভেনশন সেন্টারে তিন দিনব্যাপী তৃতীয় পিএইচপি মোটর ফেস্ট ২০১৯ উদ্বোধনকালে পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা সিএনজি অটোরিকশার দামে নতুন প্রাইভেট কার দিচ্ছি। যারা পুরোনো গাড়ির ব্যবসা করছেন তাদের প্রতি অনুরোধ আমাদের নতুন গাড়ি বিক্রি করবেন। দেশকে ভালোবাসতে হলে মাইন্ডসেট পরিবর্তন করতে হবে। সেই সাথে সোনার বাংলাকে হীরার বাংলায় পরিণত করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশে নিযুক্ত মালয়েশিয়ার ভারপ্রাপ্ত রাষ্ট্রদূত আমির ফরিদ আবু হাসান বলেন, প্রোটন আমাদের লিডিং ব্রান্ড। আমি পিএইচপির কারখানা পরিদর্শন করেছি। তাদের প্রযুক্তি ও দক্ষতা দেখে আমি মুগ্ধ। মোটর ফেস্ট হচ্ছে কার, বাইক ব্যবহারকারীদের মিলনমেলা।

পিএইচপি ফ্যামিলির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিন বলেন, ব্রান্ড নিউ কার এবং রিকন্ডিশন্ড কার এক নয়। সেকেন্ড হ্যান্ড বা রিকন্ডিশন্ড গাড়ি ডাম্পিং করা হচ্ছে বিভিন্ন দেশে। তাই নিরাপত্তা ও পরিবেশ দূষণের বিষয় মাথায় রেখে নতুন কার ব্যবহার করুন।

তিনি বলেন, টানা দুই বছর সফলতার পর আমরা আরও বড় পরিসরে তৃতীয় বারের মত তিন দিনের মোটর ফেস্টের আয়োজন করেছি। এ ফেস্ট থাকবে দেশি বিদেশি বিভিন্ন ব্রান্ডের নামিদামি গাড়ি ও মোটর বাইক।
পিএইচপি অটোমোবাইলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আকতার পারভেজ বলেন, একটি প্রোটন প্রেভি ব্রান্ডের গাড়ি কিনলে ৩০ শতাংশ ডাউন পেমেন্ট ও ৩ বছরের ইএমআই সুবিধা পাওয়া যাবে। দারাজ এর সহযোগিতায় রেজিস্ট্রেশন করা যাবে। সেই সাথে একটি মোটরসাইকেল কিনলে সাথে থাকছে পাঠাও হেলমেট ফ্রি। ভবিষ্যতে আরও বড় পরিসরে মোটর ফেস্ট করার কথা জানান তিনি।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন শেঠ প্রপার্টিজের চেয়ারম্যান সোলায়মান আলম শেঠ, ওয়ার্ড কাউন্সিলর মোরশেদুল আলম, জিইসি কনভেনশন সেন্টারের ব্যবস্থাপক এআর শামীম উদ্দিন, উইজার্ড শো-বিজের প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামান রাসেল, কানাডা প্রবাসী মাসুদুর রহমান, পাঠাও’র চট্টগ্রাম ও সিলেট রিজিওনাল হেড ইশফাক চৌধুরী, দারাজের ইবতেসাম ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, প্রতিদিন বিকালে ঢাকা ও চট্টগ্রামের কয়েকটি জনপ্রিয় ব্যান্ড নিয়ে থাকবে লাইভ কনসার্ট। যা চলবে প্রতিদিন রাত ১০টা পর্যন্ত। পুরো ইভেন্টের দায়িত্বে রয়েছে উইজার্ড শো-বিজ, অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক দেশের স্বনামধন্য শিল্প গ্রুপ পিএইচপি ফ্যামিলি। পাওয়ার্ড বাই হিসেবে রয়েছে অনলাইন মার্কেটিং দারাজ ও পরিচিত রাইড পাঠাও। উৎসবে থাকবে মোটর বাইক শোভাযাত্রা, স্টান্ট শো, টেস্ট রাইড ও লাইভ কনসার্ট। অনুষ্ঠানের টিকিট পাওয়া যাবে ভেন্যু কাউন্টারে। ৫০ টাকার টিকিটের সঙ্গে ফিজি আইচ টি ফ্রি।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.