দ্বিতীয় ধাপে ১৫ হাজার পরিবারকে উপহার সামগ্রী দিলেন সাংসদ এইচ এম ইব্রাহিম

131

মহামারি করোনাভাইরাসের এই ক্রান্তিকালে অসহায় দিনমজুর খেটে খাওয়া নিম্নবিত্ত পরিবারের মধ্যে প্রথম ধাপে ১০ হাজার উপহার খাদ্যসামগ্রী দিয়েছিলেন নোয়াখালী এক আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম। এবার দ্বিতীয় ধাপে আরো ১৫ হাজার পরিবারকে উপহার খাদ্যসামগ্রী দেওয়ার উদ্যোগ নিয়েছেন।

সোমবার (১১মে) সোনাইমুড়ী চাটখিল পৌরসভা পাঁচগাও ও হাটপুকুরিয়া ঘাটলাবাগ ইউনিয়নে ১৮৬০ পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় উপহার খাদ্যসামগ্রী দিয়ে এই কার্যক্রম শুরু করেন।

এবিষয়ে সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমার নির্বাচনী এলাকায় সরকারের পাশাপাশি নিজের ব্যক্তিগত উদ্যোগে প্রথম ধাপে ১০ হাজার পরিবারের মধ্যে নিত্যপ্রয়োজনীয় উপহার সামগ্রী দিয়েছি। দ্বিতীয় ধাপের এবার মসজিদের ইমাম, মোয়াজ্জিন ও মাদ্রাসা শিক্ষকসহ ১৫ হাজার পরিবারকে এই উপহার খাদ্যসামগ্রীর বিতরণের উদ্যোগ নিয়েছি।

তিনি আরো বলেন, চলমান এই সঙ্কট যতদিন থাকবে, ততদিন আমার নির্বাচনী এলাকার যেকোনো ধরণের সহযোগিতা অব্যাহত থাকবে। এছাড়াও সামাজিক দূরত্ব বজায় রাখতে করোনা সংক্রমণ রোধের ইতিমধ্যে বেশকিছু কার্যক্রম হাতে নিয়েছে সেগুলো চলমান রয়েছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.