দেশে ফিরলেন জিএম কাদের, কাল আসবেন রওশন

25

তিন দিনের থাইল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের। রোববার (২৬ জুন) দুপুরে থাই এয়ারওয়েজের একটি বিমানে হযরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছান তিনি।

এদিকে প্রায় আট মাস চিকিৎসাধীন থাকার পর আগামীকাল (২৭ জুন) দুপুরে ফিরবেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধী নেতা রওশন এরশাদ।

 

 

বিমানবন্দরে নামার পর জিএম কাদের বলেন, বেগম রওশন এরশাদ ভালো আছেন, আলহামদুলিল্লাহ। তার শারীরিক অবস্থার আগের চেয়ে অনেক উন্নতি হয়েছে। আগামীকাল তিনি দেশে ফিরবেন।

তিনি আরও বলেন, রওশন এরশাদকে স্বাগত জানাতে দলীয় নেতা-নেতাকর্মীদের মধ্যে যাদের সুযোগ আছে, তারা যেন আগামীকাল দুপুর ১২টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত থাকেন। যারা সাক্ষাৎ করতে ইচ্ছুক, তারা যেন রওশন এশাদের অনুমতি সাপেক্ষে এবং শারীরিক অবস্থা বিবেচনায় রেখে যোগাযোগ করেন।

বিমানবন্দরে জাপা চেয়ারম্যানকে স্বাগত জানান দলের প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম, সুনীল শুভ রায়, মীর আবদুস সবুর আসুদ, চেয়ারম্যানের উপদেষ্টা শেরিফা কাদের প্রমুখ।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.