দাগনভূঞায় বাবার বাড়িতে নোয়াখালীর গৃহবধূকে গুলি করে হত্যা

159

ফেনীর দাগনভূঞায় শারমিন আক্তার (২২) নামে এক গৃহবধূকে গুলি করে হত্যা করেছে জাহাঙ্গীর নামে এক সন্ত্রাসী। মঙ্গলবার বিকালে উপজেলার পূর্বচন্দ্রপুর ইউনিয়নের নয়নপুর গ্রামের ভূঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ৮ মাস আগে নোয়াখালীর সেনবাগের চৌমুহনীর দরগাহ বাড়িতে শারমিনের বিয়ে হয়। কিছুদিন আগে শারমিন পিতার বাড়িতে বেড়াতে আসে। উপজেলার নয়নপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে বিগত ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী জাহাঙ্গীর আলম ওইদিন বিকালে একই বাড়ির শামছুল হকের মেয়ে শারমিন আক্তারের সাথে কথা কাটাকাটি হয়। এসময় ধস্তাধস্তির এক পর্যায়ে গৃহবধূর বুকে পিস্তল ঠেকিয়ে গুলি করে। তাৎক্ষণিক উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স্থানীয় এলাকাবাসী সন্ত্রাসী জাহাঙ্গীরকে ধরার চেষ্টা করলে অস্ত্র উঁচিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
নিহতের বোন ফরিদা খাতুন জানান, জাহাঙ্গীর তাদের ঘরে ঢুকে শারমিনের সাথে কথা কাটাকাটি ও ধস্তাধস্তি করে পিস্তল দিয়ে গুলি করে পালিয়ে যায়। খুনির সঙ্গে তাদের কোনো ধরণের বিরোধ ছিল না।
স্থানীয় ইউপি সদস্য সফিউল্যাহ স্বপন জানান, গৃহবধূকে গুলি করে হত্যা করে জাহাঙ্গীর পালিয়ে যায়। তার বিরুদ্ধে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ডের অনেক অভিযোগ রয়েছে।
দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘাতক জাহাঙ্গীরকে গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের জোর চেষ্টা করছে পুলিশ।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.