দাগনভূঞায় ফখরুল হত্যার ৫০ দিনেও গ্রেফতার হয়নি মূলহোতা

87

দাগনভূঞা পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ফখরুল উদ্দিন চৌধুরী হত্যাকান্ডের অর্ধশত দিনেও গ্রেফতার হয়নি ঘটনার মূলহোতা সাইদুল হক পারভেজসহ অন্যরা। এ ঘটনায় দায়ের করা মামলাটি এখন পিবিআইতে তদন্তাধীন রয়েছে। আসামীরা গ্রেফতার না হওয়ায় স্বজনদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। সংশ্লিষ্ট সূত্র জানায়, গত ২০ জানুয়ারি সকালে উপজেলার মাতুভূঞা ইউনিয়নের ব্রিজের পাশে ফখরুলের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের ভাই নাজিম উদ্দিন চৌধুরী বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। এর মধ্যে গ্রেফতার জাহিদ হাসান হিরো ও আমির হোসেন বাহাদুর আদালতে ১৬৪ ধারা জবানবন্দিতে ঘটনার বর্ণনা দিয়ে অপর জড়িতদের নাম প্রকাশ করে। অপর আসামীদের পৌর কাউন্সিলর সাইফুল ইসলাম ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক আজিজুল হক রাসেল উচ্চ আদালত থেকে জামিনে রয়েছে বলে জানা গেছে। এছাড়া ঘটনার পর থেকে সাইদুল হক পারভেজ, শামীম, মুজাহিদ ও মাইক্রোবাস চালক পলাতক রয়েছে। পুলিশ গ্রেফতারকৃতদের একাধিকবার রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদে তাদের দেয়া তথ্য মতে পুলিশ হত্যাকান্ডে ব্যবহৃত ছোরা, মাইক্রোবাস, ফখরুলের ব্যবহৃত মোটর সাইকেল ও মোবাইল ফোন উদ্ধার করে।
দাগনভূঞা থানার ওসি আবুল কালাম আজাদ জানান, পলাতক যুবলীগ নেতা সাইদুল হক পারভেজসহ অন্যদের ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.