দাগনভূঞায় নানা আয়োজনে উত্তর আলীপুর স্কুল এন্ড কলেজের ৯৯ ব্যাচ শিক্ষার্থীদের মিলনমেলা

176

দাগনভূঞা উপজেলার ঐতিহ্যবাহী উত্তর আলীপুর স্কুল এন্ড কলেজের ৯৯ ব্যাচের শিক্ষার্থীদের মিলনমেলা-২০১৯ শুক্রবার সকালে স্কুল এন্ড কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উত্তর আলীপুর স্কুল এন্ড কলেজের প্রাক্তন সিনিয়র শিক্ষক মোঃ নূর নবী ।

৯৯ ব্যাচের ছাত্র ওমর ফারুকের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, প্রাক্তন সিনিয়র শিক্ষক দিপংকর মজুমদার ও প্রক্তন সিনিয়র শিক্ষক সুনিল চন্দ্র ভৌমিক।

৯৯ ব্যাচের সাবেক ছাত্র ও মাতুভূঁঞা ইউপি চেয়ারম্যান আব্দুল্লা আল মামুনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উত্তর আলীপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আনোয়ার উদ্দিন, প্রাক্তন শিক্ষক হেলাল উদ্দিন, জসিম উদ্দিন, আনোয়ারুল হক, শিক্ষক রফিকুল ইসলাম, প্রাক্তন ছাত্র ঢাকাস্থ দাগনভূঞা যুব ফোরামের সভাপতি গোলাম আজাদ বুলবুল, প্রাক্তন ছাত্র ও কৈয়ারা বহুপার্শিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহিরুল আলম জান্টু, প্রাক্তন ছাত্র ব্যাংকার কাজী নজরুল ইসলাম, ৯৬ চ্যাচের শিক্ষার্থী তৈয়বের রহমান কিরন, ৯৯ ব্যাচ শিক্ষার্থী প্রাক্তন ছাত্র ও মহিপাল ভাই ভাই মোটরসের প্রোপাইটর আনোয়ার হোসেন প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে স্কুলের বিপুল সংখ্যক শিক্ষার্থী অংশগ্রহন করে। অনুষ্ঠানে সকল শিক্ষককে সংবর্ধনা ও কেক কেটে পুনর্মিলিনী উদযাপন করা হয়।

অনুষ্ঠানে ৯৯ ব্যাচের পক্ষ থেকে স্কুল এন্ড কলেজের জন্য বিশুদ্ধ নিরাপদ পানির পিল্টার প্রদান করে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.