দাগনভূঞায় এক পরিবারের ১২ জনকে অজ্ঞান করে ৩ লাখ টাকার মালামাল লুট

95

ফেনীর দাগনভূঞায় রাতের খাবারের সঙ্গে বিষাক্ত দ্রব্য মিশিয়ে এক পরিবারের ১২ সদস্যকে অজ্ঞান করে ৩ লাখ টাকার মালামাল লুটের অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাতে উপজেলার দক্ষিণ করিমপুর গ্রামে ডাক্তার আলাউদ্দিনের বাড়িতে এই ঘটনা ঘটে। রবিবার সকালে ওই বাড়ির অন্য সদস্যরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

স্থানীয় চেয়ারম্যান ইউপি চেয়ারম্যানে বেলায়েত হোসেন স্বপন বাংলা ট্রিবিউনকে বলেন, ‘ওই গ্রামের আলাউদ্দিনের বাড়ির সফি উল্যাহর রান্না ঘরে রাখা খাবারে কেউ বিষাক্ত দ্রব্য মিশিয়েছিল। সেই খাবার খেয়ে শফি উল্যাহর পরিবারের ১২ সদস্যই অজ্ঞান হয়ে যায়।

অসুস্থ ১২ জন হলেন, সফি উল্যাহ (৮০) তার স্ত্রী সবুরা খাতুন (৬০), রমজান আলী (৭০), শেলিনা আক্তার (৫০), পলি (৩০), বিবি কুলসুম (৩৫), ইভা (৮), ইমু (১৪) ওমায়ের (২), রিতা (২২), ইমতিয়াজ (৪)

দাগনভূঞা থানার ওসি ছালেহ আহমেদ পাঠান বাংলা ট্রিবিউনকে বলেন, রবিবার সকালে বাড়ির অন্য লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক আক্রান্তদের হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। এর রহস্য উদঘাটনে পুলিশ চেষ্টা করছে।’

স্থানীয়রা জানান, ওই দিন কে বা কারা ওই বাড়ির রান্না ঘরে রাখা খাবারের সঙ্গে বিষাক্ত দ্রব্য মিশিয়ে বাড়ির সদস্যদের অজ্ঞান করে প্রায় ৩ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। এনিয়ে স্থানীয়দের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার সাইফুল ইসলাম জানান, খাদ্যে বিষাক্ত দ্রব্য প্রয়োগ করা হয়েছে। আক্রান্তদের চিকিৎসা চলছে। আশা করি সবাই সুস্থ হয়ে যাবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.