দাগনভূঞার নুরুল আমিনকে বাঁচাতে সাহায্যের আবেদন

একটু সাহায্যের হাত বাড়িয়ে দিন

58

দাগনভূঞা উপজেলার পূর্বচন্দ্রপুর মডেল ইউপির বৈঠারপাড়া গ্রামের নুরুল আমিনকে বাঁচাতে সাহায্যের আবেদন জানিয়েছেন তার স্ত্রী খোদেজা আক্তার সুমি। তিনি জানান, তার দুটো কিডনিই অকেজো হয়ে গেছে। ইতিমধ্যে তার চিকিৎসার জন্য সহায়-সম্বল বিক্রি করে নি:স্ব হয়ে পড়েছেন।

জানা গেছে, কিডনি রোগে অসুস্থ্য হয়ে গত ৮ বছর ধরে রাজধানীর বারডেম জেনারেল হাসপাতালের মেডিসিন, ডায়াবেটিস ও কিডনি রোগ বিশেষজ্ঞ, ইব্রাহিম মেডিকেল কলেজের নিফ্রোলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. ওয়াসিম মো: মহসিনউল হকের তত্ত্বাবধানে চিৎিকিসাধীন রয়েছেন। দুটো কিডনিই অকেজো হওয়ায় দ্রুতসময়ের মধ্যে একটি কিডনি প্রতিস্থাপন করতে হবে।
তার স্ত্রী খোদেজা আক্তার সুমি জানান, এমন পরিস্থিতিতে তিনিই একটি কিডনি তার স্বামীকে দিতে চান। চিকিৎসকরা জানিয়েছেন আরো ১৫-২০ লাখ টাকা খরচ হতে পারে। কিন্তু তার কাছে কোন টাকা-পয়সা নেই। অসুস্থ হওয়ার পর থেকে ইতিমধ্যে ১২-১৪ লাখ টাকা ব্যয় করেছেন।

সুমি আরো জানান, দুই শিশু সন্তান ৫ম শ্রেণি পড়–য়া বড় মেয়ে জান্নাতুল ফেরদৌস মিশু (১১) ও ২য় শ্রেণি পড়ুয়া জান্নাতুল মাওয়া (৮) কে অর্থাভাবে নানা কষ্টে দিনাতিপাত করছেন। এমতাবস্থায় নুরুল আমিনের জীবন বাঁচাতে এলাকাবাসীসহ সমাজের বিত্তবানদের কাছে সহযোগিতা কামনা করেছেন। বিস্তারিত যোগাযোগ- ০১৮১৭৫০২২৯৬। সাহায্য পাঠানোর ঠিকানা- (রকেট) ১৮৭৪৫৩০০৮৮-৩, (বিকাশ) ০১৮৭৪৫৩০০৮৮, ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড (হিসাব নং- ৭০১৭৫১৬৬৩৮৩৯০)।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.