দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে ফেনীর যুবক নিহত

165

দক্ষিণ আফ্রিকার রাষ্ট্রনবার্গ এলাকায় ডাকাতের গুলিতে ফেনীর দাগনভূঞা উপজেলার মহিন উদ্দিন মহিন (৪০) নামে যুবক নিহত হয়েছেন। বুধবার রাতে দক্ষিণ আফ্রিকায় তার নিজ দোকানে এ ঘটনা ঘটে।
নিহতের ভাই হুমায়ুন কবির জানান, বেশ কিছুদিন যাবত নিগ্রো সন্ত্রাসীরা টাকা দিতে হুমকি-ধমকি দিয়ে আসছিল। বুধবার রাতে কয়েকজন সন্ত্রাসী দোকানে হামলা করে লুটপাট করতে গেলে দোকান মালিক মহিন উদ্দিন বাঁধা দিলে দূর্বৃত্তরা তাকে গুলি করে হত্যা করে লাশ ফ্রিজে রেখে যায়।
সকালে দোকান বন্ধ দেখে পার্শ্ববর্তী ব্যবসায়ী ও লোকজন খোঁজাখুজি করতে গিয়ে দোকানের ভেতরে ফ্রিজের মধ্যে তার লাশ দেখতে পেয়ে মহিনের তালতো ভাই আনোয়ার হোসেনকে জানায়। আনোয়ার বাংলাদেশে ফোন করে পরিবারকে জানায়।
খবর পেয়ে পরিবারে শোকের মাতম চলছে। সন্তান হারিয়ে পিতামাতা শোকে বিহবল।
পরিবার সূত্র জানায়, দাগনভূঞার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের চন্দ্রদ্বীপ গ্রামের রমিজ উদ্দিন মিয়ার বাড়ির তনু মিয়ার ছেলে মহিন উদ্দিন ৩ বছর আগে জীবিকার তাগিদে দক্ষিণ আফ্রিকায় পাড়ি জমায়। তনু মিয়ার ৪ ছেলে, ১ মেয়ের মধ্যে মহিন মেজো। মহিনের ৩ মেয়ে ও ১টি পুত্র সন্তান রয়েছে।
আফ্রিকায় দোকান দিয়ে মহিন ব্যবসায় শুরু করেন। বছর খানেক পর ছোট ভাই হুমাযুন কবিরকেও তার কাছে নিয়ে যান। ২০১৮ সালের শেষের দিকে হুমায়ুন অসুস্থ্য হয়ে পড়লে চিকিৎসার জন্য তাকে দেশে ফেরত পাঠায়।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.