ঢাকা-১৮ আসনের উপনিবার্চনে মনোনয়ন প্রত্যাশী নোয়াখালীর কবির হোসাইন

147

নোয়াখালী সদর উপজেলার নিয়াজপুর ইউনিয়নের সন্তান অ‍্যাডভোকেট কবির হোসাইন জাতীয় সংসদের ১৯১ আসন ঢাকা-১৮ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। তিনি গত ২০ আগস্ট তারিখে মনোনয়ন ফরম ক্রয় করেন এবং ২১ আগস্ট মনোনয়ন ফরম জমা প্রদান করেন।

ছোট বেলা থেকে বঙ্গবন্ধুর আর্দশকে বুকে ধারণ করে রাজনৈতিক জীবন শুরু করেন। শিক্ষা জীবনে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমএসসি এবং এলএলবি সম্পন্ন করেন। তিনি ২০০৭-২০০৯ সাল পর্যন্ত ঢাকা মহানগর জজকোর্টের অতিরিক্ত পিপি হিসাবে দায়িত্বরত ছিলেন। এরপর ২০০৯-২০১৭ সাল পর্যন্ত দুদকের পিপি হিসাবে কর্মরত ছিলেন।

১৯৮৯-২০০১ সাল পর্যন্ত বাংলাদেশ আওয়ামী ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক ছিলেন। এর আগে ছাত্র জীবনে তিনি নোয়াখালী জেলার ছাত্রলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন। রাজনীতি ছাড়াও তিনি বিভিন্ন সামাজিক কাজেও জড়িত আছেন। নিয়াজপুর হাইস্কুলের চেয়ারম্যান, নর উত্তমপুর হাইস্কুলের সভাপতি, ঢাকাস্থ নোয়াখালী জেলা সমিতির সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্বরত আছেন।

ব্যক্তিগত জীবনে তিনি দুই কন্যা সন্তানের জনক। বড় মেয়ে মুশফিকা মাফরুহা ঐশি এবং ছোট মেয়ে মুনিয়া জান্নাত এশা।

কবির হোসেন আলোকিত চাটখিল পত্রিকাকে বলেন, আমি ঢাকা-১৮ আসনের উপনিবার্চনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। বঙ্গবন্ধু কন্যা দেশরত্ম শেখ হাসিনা যদি আমাকে এ আসনের উপনিবার্চনে যোগ্য প্রার্থী হিসাবে নিবার্চনে অংশগ্রহণ করার মনোনয়ন প্রদান করেন তাহলে আমি তার নিকট চিরকৃতজ্ঞ থাকবো। আর অন্য কোন প্রার্থীকে যদি নমিনেশন প্রদান করেন তার পক্ষেও আমি কাজ করে যাবো। আমি নমিনেশন পেলে জননেত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয়ে এবং মরহুমা অ‍্যাডভোকেট সাহারা খাতুনের অসমাপ্ত কাজ সমাপ্ত করার চেষ্টা করবো। তাছাড়া দুর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদক নির্মূলে সর্বদা কাজ করে যাবো।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.