জীবনের নিরাপত্তা না দিলে আজ হতে নির্বাচন থেকে সরে দাড়াবেন মওদুদ

146

গণসংযোগে হামলার পরিপ্রেক্ষিতে জীবনের নিরাপত্তা না দিলে আজ থেকে নির্বাচনী প্রচারণা থেকে সরে যাবেন বলে ঘোষণা দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নোয়াখালী-৫ আসনের ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদ।

তিনি বলেছেন, আমার জীবনের কোনো নিরাপত্তা নেই। জেলা রিটার্নিং কমকর্তা, থানার ওসি ও সেনাবাহিনীর মেজরকে জানিয়েছি আমার জীবনের নিরাপত্তা না দিলে আজ থেকে নির্বাচনী প্রচারণা থেকে সরে যাবো।

সোমবার দুপুর দেড়টার দিকে তার নির্বাচনী এলাকা কোম্পানীগঞ্জের নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলন করেন ব্যারিস্টার মওদুদ।

এসময় তিনি অভিযোগ করে বলেন: আজ সকালে কোম্পানীগঞ্জের চরকাকড়া ইউনিয়নের নতুন বাজার এলাকায় গণসংযোগ চলাকালে আমাকে বহনকারী গাড়িসহ দুটি গাড়ি ভাঙচুর করেছে আ. লীগের লোকজন। এসময় ৫ জন নেতাকর্মীকে পিটিয়ে আহত করা হয়। বিষয়টি জেলা রিটার্নিং কর্মকর্তা, সেনাবাহিনীর মেজর ও কোম্পানীগঞ্জ থানাকে অবহিত করেছি।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.