জন্মস্থান চাটখিলে পিএসসির চেয়ারম্যানের ৬০তম জন্মজয়ন্তী উদযাপন

ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়েছেন সাংসদ এইচ এম ইব্রাহিম ও সোহরাব হোসাইন

124

চাটখিলের নিজ এলাকায় বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন পিএসসির চেয়ারম্যান সোহরাব হোসাইন-র ৬০তম জন্মদিন পালন করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার রামনারায়নপুর উচ্চবিদ্যালয়ের হলরুমে কেক কেটে আলোচনার সভার মাধ্যমে এই কৃতি পুরুষের জন্মদিন পালন করা হয়। এসব অয়োজনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম ও পিএসসির চেয়ারম্যান সোহরাব হোসাইন।

রামনারায়নপুর উচ্চবিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ফরহাদ হাসানের সভাপতিত্বে জয় এম সুমন ও আবু জাফর রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা চট্টগ্রাম অঞ্চলের ভারপ্রাপ্ত পরিচালক গাজী গোলাম মাওলা।

আরো বক্তব্য রাখেন চাটখিল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুল কানন, সফিক উল্যাহ লাতু পাটোয়ারি, মাহবুবুর রহমান হেলাল সহকারী প্রধান শিক্ষক রামনারায়ণপুর উচ্চবিদ্যালয় এবং সিনিয়র শিক্ষক জাহাঙ্গীর হোসেন ভুঁইয়া, স্থানীয় রাজনীতিবীদ নজরুল ইসলাম, আহাদুল আমিন মিঠু,সাইফুল ইসলাম টুটুল, ফজলুল কাদের বাবলু, রাজনীতিবিদ জাহাঙ্গীর আলম আজাদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ওমর ফারুক প্রমুখ।

অনুষ্ঠানে দৈনিক মুক্ত খবরের বিশেষ প্রতিনিধি নজির আহমেদ, চাটখিল সাংবাদিক ফোরামের সভাপতি আবু তৈয়ব ও সাধারণ সম্পাদক ফারুক সিদ্দিকী ফরহাদসহ বিভিন্ন পর্যায়ের লোকজন উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.