ছয় মাসেও চালু হয়নি নোয়াখালী ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি

17

২০২১ সালের ২৩ ডিসেম্বর শেষ হয় নোয়াখালীর ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির নির্মাণকাজ। তিন একর জায়গার ওপর নির্মাণ প্রতিষ্ঠানটিতে রয়েছে চার তলা বিশিষ্ট একটি একাডেমিক ভবন ও একটি প্রশাসনিক ভবন, শিক্ষার্থীদের জন্য দু’টি হোস্টেলসহ অধ্যক্ষ ও স্টাফ কোয়ার্টার। এরমধ্যে নিয়োগ হয়েছে শুধু একজন সহকারী পরিচালকের।

কোনো নিরাপত্তাকর্মী ও কেয়ারটেকার না থাকায় দৃষ্টিনন্দন প্রতিষ্ঠানটির আসবাবপত্র চুরির আশঙ্কা করছেন এলাকাবাসীসহ স্থানীয় জনপ্রতিনিধি। প্রতিষ্ঠানটির একাডেমিক কার্যক্রম দ্রুত চালুর দাবি তাদের।

কবিরহাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, প্রতিষ্ঠানটি দ্রুত উদ্বোধন করা উচিত। তাতে শিক্ষার্থীদের প্রাণ চাঞ্চল্যে ভরে উঠবে এই প্রতিষ্ঠান।

জনবল নিয়োগসহ একাডেমিক কার্যক্রম চালুর জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে বলে জানান প্রতিষ্ঠানটির একমাত্র দায়িত্বশীল কর্মকর্তা।

আইএইচটির সহকারী পরিচালক ডা. বিদ্যুৎ কুমার বিশ্বাস বলেন, জনবল নিয়োগ অত্যন্ত জরুরি। আমরা কর্তৃপক্ষের কাছে লিখিত আবেদন করেছি।

নোয়াখালী ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ৩৫ কোটি টাকা।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.