ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষ : আহত ৫ জন ঢামেকে

24

রাজধানীর হাইকোর্ট এলাকায় ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষের ঘটনায় পাঁচ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়।

আহতরা হলেন— শাহাবুদ্দিন শিহাব (৩১), আহাদ (২৬), এহসান (২৬), প্রীতম(২১), স্বপন (২১) ও সাব্বির (২৭)। এদের মধ্যে ছাত্রলীগ কর্মী শাহাবুদ্দিন শিহাব গুরুতর আহত হয়েছেন।

 

নাম প্রকাশে অনিচ্ছুক এক ছাত্রলীগ কর্মী বলেন, হাইকোর্ট এলাকায় আমাদের সঙ্গে ছাত্রদলের সংঘর্ষের সময় শিহাব ভাই আহত হয়। পরে আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। বর্তমানে ৯৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

এ সময় ঢাকা মেডিকেল থেকে ছাত্রদলের কর্মী সন্দেহে একজনকে সিএনজিতে তুলে নিয়ে যায় ছাত্রলীগের কর্মীরা। তার নাম-পরিচয় জানা যায়নি।

জানতে চাইলে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া  বলেন, হাইকোর্ট এলাকায় সংঘর্ষের ঘটনায় আহত হয়ে পাঁচ জন ঢাকা মেডিকেলে এসেছে। তাদের মধ্যে শিহাব উদ্দিন শিহাব নামে একজন গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ মে) বেলা ১২টার দিকে কার্জন হল এলাকায় ছাত্রলীগ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। হাইকোর্টের সামনে থেকে ছাত্রদল নেতাকর্মীর এবং কার্জন হলের সামনে থেকে ছাত্রলীগের নেতাকর্মীর মিছিল নিয়ে জড়ো হলে তাদের মধ্যে সংঘর্ষ হয়।

 

বৃহস্পতিবার (২৬ মে) বেলা ১২টার দিকে এ সংঘর্ষ শুরু হয়। এ সময় উভয়পক্ষের নেতাকর্মীদের ইট-পাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা-ধাওয়া করতে দেখা যায়। দুই দলের নেতাকর্মীদের হাতে লাঠি, হকিস্টিক, রডও দেখা যায়।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.