চুরির অপবাদে বৃদ্ধাকে গাছে বেঁধে নির্যাতন

209

চাঁদপুরের শাহরাস্তিতে চুরির অপবাদে এক বৃদ্ধাকে গাছে বেঁধে নির্যাতনের ভিডিও ছড়িয়ে পড়েছে। এতে স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে উঠেছে।
নির্যাতনের শিকার বেলুয়া খাতুন উপজেলার আলীপুরের শহিদুল্লাহর স্ত্রী। ঘটনার পর থেকেই নির্যাতনকারীরা পলাতক রয়েছে।

ভুক্তভোগীর স্বামী শহিদুল্লাহ জানান, রোববার দক্ষিণ পাড়ার মিজান ও সুমন তাদের জায়গায় বেড়া দিতে যায়। এ সময় বেলুয়া খাতুন বাধা দিলে তাকে আক্রমণ করে মিজান ও সুমনের স্ত্রী কাজল বেগম ও রোজিনা বেগম। পরে তারা বেলুয়া খাতুনকে বাড়ির উঠানে গাছের সঙ্গে বেঁধে মোবাইল ও টাকা চুরির অপরাধে মারধর করে।

আহত বেলুয়া খাতুন বলেন, আমাকে প্রথমে গাছের সঙ্গে বেঁধে মারধর করে। পরে মোটা দড়ি দিয়ে বেঁধে মাটিতে শুইয়ে রাখে। দখলবাজির ঘটনা চাপা দিতে তারা মোবাইল ও টাকা চুরির মিথ্যা অপবাদ দিয়েছে।

অভিযুক্ত সুমনের স্ত্রী রোজিনা বেগম বলেন, আমাদের সঙ্গে তাদের জায়গা নিয়ে বিরোধ দীর্ঘদিনের। আমার স্বামী ও ভাসুর উত্তেজিত হয়ে এ ঘটনা ঘটিয়েছে।

শাহরাস্তি থানার ওসি মো. শাহ আলম জানান, এসআই নজরুল নির্যাতিতা নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী আদালতে মামলা করেছেন। আদালতের নথি পেলেই দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.