‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ শ্যুটিং শেষ পর্যায়ে

160

শাকিব খান ও বুবলী অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবির শেষ লটের শ্যুটিং শুরু হয়েছে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) উত্তরার একটি শুটিং বাড়িতে চলছে এ ছবির শুটিং। এতে অংশ নিয়েছেন ওমর সানি, মৌসুমি, বড়দা মিঠু।
মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) থেকে এফডিসির নয় নম্বর ফ্লোরে শুটিংয়ে অংশ নেবেন শাকিব খান ও বুবলী।
‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটি পরিচালনা করছেন উত্তম আকাশ। প্রযোজনা করছে শাপলা মিডিয়ার সহযোগী প্রতিষ্ঠান খান প্রডাকশন হাউজ।
দুই অঞ্চলের দুই পরিবারের দ্বন্দ্ব ও প্রেম ভালোবাসার গল্প নিয়ে নির্মিত হয়েছে এই ছবিটি। গেল বছরের অক্টোবর মাসে এই ছবি শুটিং শুরু হয়েছিল। ইতোমধ্যেই গানের শুটিং শেষ হয়েছে। এখন শুধু বাকি পোস্ট প্রডাকশনের কাজ। সবকিছু ঠিক থাকলে ২৩ মার্চ মুক্তি দেয়া হবে ছবিটি।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.