চাটখিল উপজেলা প্রেস ক্লাব নির্বাচনে সভাপতি বাবর ও সাধারণ সম্পাদক কানন

পরিদর্শকরা ব‍্যতিক্রম অভিজ্ঞতা বলে মন্তব্য করেছেন

124

চাটখিল উপজেলা প্রেসক্লাব নির্বাচনে প্রত্যক্ষ ভোটের মাধ্যমে দৈনিক ভোরের পাতার মিজানুর রহমান বাবর সভাপতি এবং একাত্তর টেলিভিশন ও দৈনিক আমাদের সময়ের কামরুল কানন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৬শে ডিসেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত অনুষ্ঠিত এই নির্বাচনে সহসভাপতি পদে ইয়াছিন চৌধুরী (দৈনিক আমাদের অর্থনীতি) আনিস আহমেদ হানিফ (ঢাকার ডাক) ও হান্নান হায়দার (আলোকিত চাটখিল সম্পাদক ও বাংলা টিভির বিজনেস রিপোর্টার)

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে রিয়াজ খান (দৈনিক নোয়াখালীর খবর) স্বপন পাটোয়ারী (দৈনিক বর্তমান) সাংগঠনিক সম্পাদক আলা উদ্দিন (দৈনিক জনতা/ ডেইলি ইন্ডাস্ট্রিজ) অর্থ সম্পাদক সাইফুল ইসলাম রিয়াদ (উৎসব টিভি/ডেইলী আওয়ার টাইম) প্রচার ও প্রকাশনা সম্পাদক সিরাজুল ইসলাম হাসান (দৈনিক প্রভাতী খবর এবং নাগরিক কাগজ) দপ্তর সম্পাদক আলী হোসেন হীরন (দৈনিক সন্ধ্যাবাণী) ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহবুর আলম (এশিয়ান টিভি) নির্বাচিত হয়েছেন। এ ছাড়া সদস্য পদে মনির হোসেন সোহেল (দৈনিক গণমানুষের আওয়াজ) ফারিয়া (দৈনিক দেশ বার্তা) শারমিন শাহরিয়ার ইতি (প্রতিদিন আমার সংবাদ) মোজাম্মেল হোসেন রিয়াজ (দৈনিক ভোরের চেতনা) নির্বাচিত হন।

শনিবার বেলা ৩টায় ভোট কেন্দ্র উপজেলা অডিটোরিয়ামে প্রধান নির্বাচনী কর্মকর্তা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ফয়েজ আহমেদ দিপ্তী নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

উৎসবমুখর এই নির্বাচনটি পরিদর্শন করেন চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম মোসা, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা কুলছুম মনি, (ওসি) আনোয়ারুল ইসলাম, জেলা পরিষদের প্যানেল মেয়র মাসুদুর রহমান শিপন, জেলা পরিষদ সদস্য এমরুল চৌধুরী রাসেল, সোমপাড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ মহি উদ্দিন মুনির, নারী নেত্রী শামিমা আক্তার মেরী, সমকাল জেলা প্রতিনিধি আনোয়ারুল হায়দার, চন্দ্রগঞ্জ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি কবির আহমেদ ফারুকসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এদিকে চাটখিল উপজেলা প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস‍্য ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি এইচ এম ইব্রাহিম, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও প্রধানমন্ত্রীর ব‍্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম, চাটখিল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল‍্যাহ পাটোয়ারী প্রমুখ।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.