চাটখিলে ছাত্রীদের যৌন হয়রানি পিয়নের, মুসলেকা নিয়ে সমাধান প্রধান শিক্ষক-সভাপতির!

নারায়নপুর আর কে সরকারি প্রাথমিক বিদ্যালয়

213

চাটখিল উপজেলার হাটপুকুরিয়া ইউনিয়নের নারায়নপুর আর কে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশপ্রহরী কাম অফিস সহায়ক (পিয়ন) মো. শিপনের বিরুদ্ধে ওই বিদ্যালয়ের একাধিক ছাত্রীর সাথে যৌন হয়রানীসহ অশোভন আচরনের অভিযোগ উঠেছে।

সম্প্রতি শিপন সে স্কুলের ৫ম শ্রেণির এক মেধাবী ছাত্রীকে যৌন হয়রানি করলে সে ছাত্রীর অভিভাবক মোহাম্মদ আলী প্রধান শিক্ষিকাকে লিখিত অভিযোগ দেন।

এ ব্যাপারে স্কুলের প্রধান শিক্ষিকা হাসিনা জান্নাত ও সভাপতি হারুনুর রশিদ সোমবার বিদ্যালয়ের অফিস কক্ষে শিক্ষক, অভিভাবক ও ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্য আলোচনায় বসে শিপনের মুচলেকা নিয়ে বিষয়টির সমাধান করে দেয়। ম্যানেজিং কমিটির সভাপতি মো. হারুন বৈঠকের বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত শিপনের বাবা নুর হোসেনসহ উপস্থিত শিক্ষক ও অভিভাকদের সামনে শিপন তার দোষ স্বীকার করে ক্ষমা প্রার্থনা করেন। শিপন ভবিষ্যতে এ ধরণের কোন অন্যায় করবে না বলে মুচলেখা দিয়ে রক্ষা পায়।

মো.হারুন শিপনের বিরুদ্ধে ইতিপূর্বেও ৩ জন শিক্ষার্থীদের হয়রানি করার কথা স্বীকার করে বলেন, অভিযোগকারী ছাত্রীর অভিভাবকের সম্মতিতেই এই মুচলেকা নেয়া হয়।
অভিযোগকারী অভিভাবক মোহাম্মদ আলী বলেন, আমি শঙ্কিত হয়ে পড়েছি, সে সাথে সবার চাপে পড়েছি। তবে আমি এই স্কুল থেকে আমার মেয়েকে নিয়ে যেতে চেয়েছিলাম কিন্তু প্রধান শিক্ষিকা আমাকে আশ্বাস দিচ্ছেন আর কোন সমস্যা হবে না।

এ ব্যপারে চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, আমি কোন কিছু শুনিনি তবে মেয়ের অভিভাবক চাইলে পুলিশ সব ধরণের সহযোগিতা করবে।

মতামত নেয়ার জন্যে প্রধান শিক্ষিকার মোবাইলে কল দেয়া হলেও তিনি তা রিসিভ করেননি।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.