চাটখিলে রাতের আঁধারে অর্ধশত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

কামালপুর উচ্চবিদ্যালয়ের ২০১৫ ব্যাচের উদ্যোগ

581

করোনাভাইরাসের কারণে সমস্যায় পড়া চাটখিল উপজেলার মোহম্মদপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান কামালপুর মো. হাশেম উচ্চবিদ্যালয়ের ২০১৫ সালে মাধ্যমিক পাশ করা একদল শিক্ষার্থী মোহাম্মদপুর ইউনিয়নের ৫টি গ্রামের অর্ধশত অসহায়, দুস্থ ও হতদরিদ্র পরিবারের ঘরে রাতের আঁধারে ১০ দিনের খাবার পৌঁছে দিয়েছে।

বৃহস্পতিবার রাতে জষোড়া, শোল্যা, বাবুপুর, বানসা ও রেজ্জাকপুর গ্রামে অতি গোপনে ওই সকল পরিবারে খাবার সামগ্রীর প‍্যাকেট পৌঁছে দেওয়া হয়। প্রতি প্যাকেটে চাল ১০ কেজি, আলু ৫ কেজি, মসুর ডাল ২ কেজি, সয়াবিন তেল ২ লিটার, পেঁয়াজ ২ কেজি, রসুন ১ কেজি, চিনি ১ কেজি, লবন ১ কেজি, মরিচের গুড়া, কাপড় কাচার সাবান ৪টি ও লাক্স সাবান একটিসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী ছিল।

স্কুলের প্রাক্তন শিক্ষার্থী ইকবাল হোসেন, নাহিদ, রিপা, আমজাদ, রিমন, নাঈম, তুহিনসহ অন্যান্যরা জানান, করোনাভাইরাসের কারণে এলাকায় চোখের সামনে অনেক লোক কষ্টে দিনাতিপাত করছেন। তাই নিজেদের বিবেকের তাড়নায় জমানো টাকা দিয়ে সাধারণ মানুষের পাশে দাড়ানোর চিন্তা থেকে আমরা অর্ধশত দুস্থ পরিবারের মাঝে খাবার পৌঁছে দিয়েছি। আগামীতে আরও বেশি পরিবারের পাশে দাড়ানোর চেষ্টা অব্যহত থাকবে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.