চাটখিলে মুক্তিযোদ্ধা হোসেন আহম্মদ সড়কের উদ্বোধন করলেন জাহাঙ্গীর আলম

231

চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের বাদুলিতে মুক্তিযোদ্ধা হোসেন আহম্মদ (সাধুরখিল-বাদুলি-কড়িহাটি) সড়কের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীর ব্যাক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম। বুধবার দুপুরে প্রয়াত মুক্তিযোদ্ধা হোসেন আহম্মদের সন্তান আমরা মক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমান্ড কাউনন্সিলের সহ-সভাপতি আকবর হোসেন মিঠুর আয়োজনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই সড়কটির উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে চাটখিল উপজেলার নির্বাহী কর্মকর্তা রায়হানুর হারুন, চাটখিল পৌর সভার মেয়র মোহাম্মদ উল্যা পাটোয়ারী, নোয়াখালী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, চাটখিল থানার ওসি জহিরুল আনোয়ার , সোনাইমুড়ী থানার ওসি নাসিম উদ্দিন, চাটখিল উপজেলা প্রকৌশলী মাহফুজুল ইসলাম সহ বিভিন্ন প্রশাসনের কর্তাব্যক্তি , সাংবাদিক, রাজনীতিবীদ, জন-প্রতিনিধি সহ সর্বসÍরের মানুষ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.