চাটখিলে ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা ৪ লাখ টাকা লুট

682

নোয়াখালী জেলার চাটখিলের খিলপাড়া বাজারসহ পাশর্^বর্তী এলাকায় সন্ত্রাসীদের মহড়া চলছে। মঙ্গলবার রাতে সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছেন খিলপাড়া বাজারের ব্যবসায়ী আইটি কর্ণারের মালিক ও বিকাশের এজেন্ট কামাল হোসেন (২৪)। সে বাদুলী গ্রামের বেপারী বাড়ির মৃত শহিদুল্লার ছেলে। এ সময় সন্ত্রাসীরা তার নিকট থাকা প্রায় চার লক্ষ টাকা নিয়ে যায়। এ ঘটনার পর থেকে খিলপাড়া বাজারসহ পাশর্^বর্তী এলাকার লোকজনের মাঝে আতংক বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ব্যবসায়ী কামাল মোটর সাইকেল যোগে রাত ১০ টার দিকে খিলপাড়া বাজার থেকে বাড়িতে আসার সময় তার বাড়ির দরজায় গেলে সন্ত্রাসীরা তাকে আটক করে বেদম প্রহার করে মুমুর্ষ অবস্থায় রাস্তায় ফেলে যায়। এ সময় সন্ত্রাসীরা তার কাছে থাকা ৪ লাখ টাকা লুট তরে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে এবং এলাকাবাসী কামালকে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করায়। হাসপাতালে চিকিৎসাধীন কামাল জানান, তিনি বাড়ির দরজায় আসলে সন্ত্রাসী রাকিব, বিজয়, নোমান, রহমান, সোহাগ, মান্নান, আল-আমিন সহ ২০/২৫জন সন্ত্রাসী তাকে গতিরোধ করে বেদম প্রহার করে এবং তার কাছে থাকা ৪ লাখ টাকা নিয়ে যায়। এলাকাবাসী থানায় খবর দিলে থানা এবং খিলপাড়া পুলিশ পাড়ি থেকে পুলিশ ঘটনাস্থলে আসে। কামাল বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

তাছাড়া খিলপাড়া বাজারে পুলিশ পাড়ি থাকা সত্ত্বেও মঙ্গলবার বিকেলে এবং রাতে দুই ধাপে ১৫/১৬টি হুন্ডায় ২৫/৩০জন সশস্ত্র সন্ত্রাসী খিলপাড়া বাজার সহ পাশর্^বর্তী এলাকায় মহড়া দেয়। গকাল বুধবার দুপুরেও ২০/২৫ জনের সন্ত্রাসী দল দিনে-দুপুরে খিলপাড়া বাজারে সশস্ত্র মহড়া দেয়। এ সময় খিলপাড়া বাজারের ব্যবসায়ীসহ লোকজনের মাঝে আতংক এবং ভীতি সৃষ্টি হয়। বাজারের এ ঘটনা প্রত্যক্ষদর্শী আবু তাহের জানান, তার সামনে দিয়ে ১৫/১৬টি হুন্ডা সন্ত্রাসীরা অস্ত্র নিয়ে মহড়া দিয়েছে।
থানার অফিসার ইনচার্জ এ এস এম সামসুদ্দিন জানান, তিনি খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। রাতে তিনি আহত কামালকে চাটখিল হাসপাতালে দেখতে যান এবং কামালের কাছ থেকে ঘটনার বিবরণ জানেন ও সন্ত্রাসীদের সম্পর্কে তথ্য নেন। থানায় মামলা করলে তিনি ব্যবস্থা নিবেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.