চাটখিলে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

158

নোয়াখালীর চাটখিল উপজেলার শাহপুর ইউনিয়নে রিয়াদ হোসেন (৩৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে সামছুল আলম সামু (৪০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

সোমবার (২৮ ডিসেম্বর) সকাল ১০টার দিকে পুরুষোত্তমপুর গ্রামের হামিদ মুন্সি বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

আহত রিয়াদ হোসেন ওই বাড়ির মাওলানা মোহাম্মদ উল্যার ছেলে।
আহত ব্যবসায়ী অভিযোগ করে বলেন, স্থানীয় সোমপাড়া বাজারে আমার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সোমবার সকালে আমি দোকানে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হই। এসময় একই বাড়ির (হামিদ মুন্সি বাড়ি) শফিক উল্যার ছেলে সামছুল আলম সামু আমাকে অকথ্য ভাষায় গালমন্দ করেন। গালিগালাজ করার কারণ জানতে চাইলে সামু তার হাতে থাকা বাজারের ব্যাগ থেকে একটি ধারালো দা বের করে আমার ঘাড়ে কোপ দিতে এলে আমি বাম হাত দিয়ে ঠেকাই। এতে আমার হাত কেটে যায়। এসময় আমার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যান সামু।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আহত ব্যবসায়ীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পাঠানো হয়েছে। তার অভিযোগের ভিত্তিতে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। পারিবারিক বিরোধ ও পূর্বশত্রুতার জেরে এ হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.