চাটখিলে বিএনপির সমাবেশ পন্ড, গ্রেফতার ৫

60

গতকাল শনিবার বিকেলে বিএনপির কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচী অনুযায়ী চাটখিল উপজেলার ৯টি ইউনিয়নে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিকেলে চাটখিল উপজেলা ও পৌর বিএনপির যৌথ উদ্যোগে চাটখিল দক্ষিণ বাজার থেকে মিছিল নিয়ে বিএনপির (আলিয়া মাদ্রাসা সড়কে অবস্থিত) কার্যালয় প্রাঙ্গণে গেলে পুলিশ হামলা চালায়। এ সময় পুলিশ ৭/৮ রাউন্ড গুলি ছোড়ে বলে উপজেলা বিএনপির সেক্রেটারী এডভোকেট আবু হানিফ জানান।

নেতা কর্মীরা ছত্রভঙ্গ হয়ে গেলে পুলিশ চাটখিল বাজার থেকে পৌর বিএনপির ১নং সহ-সাধারণ সম্পাদক আলাউদ্দিন ভূইয়া, সাবেক পৌর মেয়র মোস্তফা কামালের ছেলে যুবদল নেতা মাহবুবুর রহমান জুয়েল, ঘাটলাবাগ ইউপি যুবদল সভাপতি মোঃ হারুন, বদলকোট পূর্বাঞ্চল যুবদল সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন ও ঘাটলাবাগ ইউনিয়ন যুবদল নেতা সুজনকে গ্রেফতার করেছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.