চাটখিলে ফ্রেন্ড’স ফরইভার স্যোসাল হেল্প ক্লাবের উদ্যোগে দিনব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প ও ব্লাড গ্রুপিং কর্মসূচী পালিত

72

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নোয়াখালীর চাটখিলে সামাজিক সংগঠন ফ্রেন্ড’স ফরইভার স্যোসাল হেল্প ক্লাবের উদ্যোগে ফিতা ও কেক কেটে দিনব্যাপী ফ্রি ব্লাড গ্রুপিং ও মেডিকেল ক্যাম্প কর্মসূচী পালিত হয়েছে।
(২১ ফেব্রুয়ারী) সকাল ৯ টায় উপজেলার উত্তর বদলকোট মুন্সিবাড়ি বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রায় ৫০জন সুবিধাবঞ্চিতদের মাঝে ফ্রি মেডিকেল চেক আপ ও ৩ শতাধিক এলাকার সুবিধাবঞ্চিতদের মাঝে ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়।

অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক আল-আমিন সাইফুল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট লায়ন্স ক্লাব আব গোল্ডেন সিটি চট্রগ্রাম লায়ন মাইন উদ্দিন জিল্লাল।

সংগঠনের নাজিম উদ্দিন রানা ও অমিত হাসান লিয়ন এর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইন উদ্দিন অশ্রু, জাহাঙ্গীর আলম, মশিউর রহমান রাজু, ইব্রাহিম খলিল কচি সহ সংগঠনের সভাপতি তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাগর হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক আজগর হোসেন, অর্থ সম্পাদক শামসুল আলম রাকিব, প্রচার সম্পাদক মেহেদী হাসান, সহ-প্রচার সম্পাদক আকাশ হোসেন, অনুষ্ঠান সম্পাদক মোঃ হানিফ হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক জাহিদ হোসেন সহ আরো অনেকে।
এসময় সংগঠনের সদস্যরা তাদের বক্তব্যে বলেন, “ আমাদের তারুণ্যের এই কার্যক্রমের মাধ্যমে তারুণ্যে নতুন মাত্রা যোগ হয়েছে। যার মাধ্যমে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানের গুরুত্ব এবং প্রয়োজনীয়তা সমন্ধে সমাজের তৃণমূল মানুষ পর্যন্ত উপলব্ধি করবে।”

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.